Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫, ৮ মুহাররাম ১৪৪০ হিজরী‌

লন্ডনের টাওয়ার হ্যামলেট কাউন্সিলের স্পিকার নির্বাচিত হলেন সিলেটের আয়াছ মিয়া

| প্রকাশের সময় : ৩০ মে, ২০১৮, ১২:০০ এএম

ইনকিলাব রিপোর্ট: লন্ডনের বাঙ্গালী অধ্যুষিত টাওয়ার হ্যামলেট বারায় গত ৩ মের স্থানীয় সরকার নির্বাচনে লেবার পার্টির বিশাল বিজয়ের পর কাউন্সিলের নতুন মেয়াদের প্রথম অধিবেশনে স্পীকার নির্বাচিত হলেন কাউন্সিলার মো: আয়াছ মিয়া। ২৩ মে বুধবার সন্ধ্যা সাড়ে ৬ টায় মালব্যারী পেলেইসেরটাউন হলে ফুল কাউন্সিল মিটিংয়ে তার এই নির্বাচন প্রক্রিয়া স¤পন্ন হয়।
কমিউনিটির পরিচিত ও সজ্জন ব্যক্তিত্ব সিলেটের আয়াছ মিয়া গেল মেয়াদেও কাউন্সিলার নির্বাচিত হয়ে এনভায়রনমেন্ট ও ওয়েস্ট ম্যানেজমেন্ট শাখায় কেবিনেট মেম্বার হিসেবে দক্ষতার স্বাক্ষর রাখেন। সর্বশেষ তিনি ডেপুটি স্পীকারের দ্বায়িত্ব পালন করে আসছিলেন।
সিভিক মেয়রের সমমর্যাদায় অভিষিক্ত স্পীকার কাউন্সিলার মো: আয়াছ মিয়ার বাড়ি সিলেট জেলার বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়নের ধারারাই (মোল্লা বাড়ি) গ্রামে। তার পিতার নাম মোহাম্মদ আবুল হোসেন । তিনি দেওকলস দ্বি পাক্ষিক উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক পরীক্ষায় প্রথম বিভাগে উর্ত্তীণ হয়ে লন্ডনে পাড়ি জমান। লন্ডনে একাউন্টিং বিষয়ে উচ্চতর ডিগ্রী অর্জন করে বর্তমানে তিনি এ এম একাউন্ট্যাটস এর প্রিন্সিপাল একাউন্ট্যান্ট হিসেবে কমিউনিটির সেবা করে যাচ্ছেন।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
probashjibon.inqilab@gmail.com



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ