Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইসলাম ন্যায় ও সুবিচার শিক্ষা দেয় মেয়র নাছির

| প্রকাশের সময় : ৩০ মে, ২০১৮, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ইসলামের বাণী প্রচার ও প্রসারের লক্ষে ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেন। বঙ্গবন্ধু বলেছিলেন, ‘আমরা লেবাস সর্বস্ব ইসলামে বিশ্বাসে নই। আমরা বিশ্বাসী ইনসাফের ইসলামে’। পবিত্র ইসলাম জগতবাসীকে ন্যায় ও সুবিচার শিক্ষা দেয়। গতকাল (মঙ্গলবার) নগরীর উত্তর কাট্টলী সিটি গেইট এলাকায় জমির আহম্মদ ওয়েলফেয়ার ফাউন্ডেশন প্রতিষ্ঠিত জোহরা জমির হেফজ ও এতিমখানা উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠান ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে মেয়র একথা বলেন। 
মেয়র নাছির বলেন, অন্যায়, অত্যাচার, শোষণ, বঞ্চনা পবিত্র ইসলামে নেই। তিনি হেফজখানা ও এতিমখানা প্রতিষ্ঠা করে ইসলামের খেতমতে অবদান রাখায় প্যানেল মেয়র নিছার উদ্দিন আহমেদ মঞ্জুকে ধন্যবাদ জানান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ১০নং উত্তর কাট্টলী ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র নিছার উদ্দিন আহমেদ মঞ্জু। হেফজ ও এতিমখানা উদ্বোধন অনুষ্ঠানে আকবরশাহ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী আলতাফ হোসেন, সমাজসেবক আমানত উল্লাহ মাষ্টার, লোকমান আলী, গিয়াস উদ্দিন চৌধুরী, ইকবাল চৌধুরী উপস্থিত ছিলেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ