Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

খুলনায় বিএনপি নেতা খুন

প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

খুলনা ব্যুরো: খুলনা মহানগরীর দৌলতপুর থানা বিএনপি নেতা এসএম শেখ আলমগীর হোসেন আলম (৫০) কে গুলি করে হত্যা করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা। গত শুক্রবার রাতে মহানগরীর আড়ংঘাটা থানাধীন গাইকুড় এলাকায় এ ঘটনা ঘটে। ঠিকাদারী ব্যবসার বিরোধে পূর্বশত্রুতার জেরধরে তাকে খুন করা হয়েছে বলে পারিবারিক তথ্যসুত্রের বরাদ দিয়ে ধারণা করছে পুলিশ।
খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) অতিরিক্ত উপ-কমিশনার শেখ মনিরুজ্জামান মিঠু জানান, শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে আড়ংঘাটার গাইকুড় মধ্যডাঙ্গা এলাকার বাসিন্দা মৃত শেখ আকবার হোসেনের ছেলে এসএম আলমগীর হোসেন বাড়ি ফিরছিলো। তিনি বাড়ির সামনে পৌঁছালে পূর্ব থেকে ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। মাথার বামপাশে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান। মহানগর বিএনপি’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ তারিকুল ইসলাম জানান, নিহত আলমগীর হোসেন আলম নগরীর ৩নং ওয়ার্ড বিএনপি’র শিল্প বিষয়ক সম্পাদক ছিলেন। তিনি অত্যন্ত সজ্জন ব্যক্তি হিসেবে পরিচিত।
আড়ংঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নাসিম খান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে হত্যা মিশনে ৩/৪জনের একটি টীম অংশ নিয়েছে। মৃত্যু নিশ্চিত করেই হত্যাকারীরা বাগানের মধ্যদিয়ে পালিয়েছে। ঠিকাদারী ব্যবসার শত্রুতার জেরধরে এ হত্যাকান্ড ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। গতকাল আসরবাদ জানাযা শেষে মরহুমকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনায় বিএনপি নেতা খুন

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ