Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ০৩ অগ্রহায়ণ ১৪২৫, ০৮ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

নির্দিষ্ট মডেলের স্মার্টফোনে ক্যাশব্যাক দিচ্ছে স্যামসাং

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ জুন, ২০১৮, ১২:০০ এএম

গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফার ঘোষণা করেছে স্মার্টফোন প্রস্তুতকারী প্রতিষ্ঠান স্যামসাং। এখন স্যামসাং-এর নির্দিষ্ট মডেলের স্মার্টফোন কিনলেই থাকছে নিশ্চিত ক্যাশব্যাক। মডেল গুলোর মধ্যে আছে স্যামসাং গ্যালাক্সি এস ৯+, এস ৮ ও এস ৮+, জে৭ ম্যাক্স, জে৭ প্রাইম ২, জে৭ এনএক্সটি ১৬, অন৭ প্রো এবং জে২ প্রো। এছাড়াও অন্যান্য কিছু স্মার্টফোনের জন্য প্রমোশনাল মূল্যসহ থাকছে বিভিন্ন অফার। প্রতিষ্ঠানটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, এখন প্রতিটি জে২ ৪জি এবং জে২ প্রাইম (২০১৮) কিনলেই গ্রাহকরা পাবেন ফ্রি পাওয়ার ব্যাংক। গ্যালাক্সি জে২ প্রো এর নতুন হ্রাসকৃত মূল্য ১৩ হাজার ৪৯০ টাকার সাথে থাকছে ৫০০ থেকে ৫ হাজার টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশব্যাক অফার। এছাড়াও স্যামসাং গ্যালাক্সি জে২ প্রাইম, প্রমোশনাল মূল্য ১১ হাজার ৪৯০ টাকায় পাওয়া যাচ্ছে। গ্যালাক্সি এ ৮+ এর প্রমোশনাল মূল্য ধরা হয়েছে ৫৫ হাজার ৯০০ টাকা এবং সাথে দেয়া হচ্ছে ১২ মাসের ইএমআই সুবিধা এবং গ্যালাক্সি এ৭ (২০১৭) এর স্পেশাল প্রমোশনাল মূল্য মাত্র ৩৯ হাজার ৯০০ টাকা। গ্যালাক্সি এস ৯+ স্মার্টফোনটির জন্য গ্রাহকগণ, নিশ্চিত ১৫ হাজার থেকে ৩০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাকের সুযোগসহ পাবেন ২৪ মাসের ইএমআই সুবিধা। গ্যালাক্সি এস ৮ ও এস ৮+ এর জন্য থাকছে ৫ হাজার থেকে ২৫ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার। স্যামসাং তাদের গ্যালাক্সি জে৭ সিরিজের জন্যও আকর্ষণীয় মূল্য ঘোষণা করেছে। জে৭ নেক্সট-এর নতুন মূল্য ১৫ হাজার ৯৯০ টাকা এবং সাথে থাকছে নিশ্চিত ৫০০ থেকে ৫ হাজার টাকা ক্যাশব্যাক। অন৭ প্রো এবং জে৭ প্রাইম ২ এর সাথে স্যামসাং দিচ্ছে ১ হাজার থেকে ৫ হাজার টাকা ক্যাশব্যাক অফার। এছাড়াও গ্যালাক্সি জে৭ ম্যাক্স এর নতুন মূল্য এখন মাত্র ২৪ হাজার ৯০০ টাকা এবং এক হাজার থেকে ৫ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার। জে৭ প্রো এর প্রমোশনাল মূল্য ২৯ হাজার ৪৯০ এবং জে৭ নেক্সট (৩২জিবি) এর প্রমোশনাল মূল্য ধরা হয়েছে ১৯ হাজার ৯০০ টাকা।
এই অফার সম্পর্কে স্যামসাং মোবাইল বাংলাদেশের হেড অব মোবাইল মূয়ীদুর রহমান বলেন, গ্রাহকদের কাছে স্যামসাং-এর স্মার্টফোনগুলো আরও সহজলভ্য করার উদ্দেশ্যে আমরা আমাদের অনেকগুলো স্মার্টফোনে ক্যাশব্যাক অফার দেয়ার সিদ্ধান্ত নিয়েছি। ক্যাশব্যাক অফারের সাথে আমরা কিছু সংখ্যক স্মার্টফোনের জন্য হ্রাসকৃত নতুন মূল্য নির্ধারণ করেছি। আমরা বিশ্বাস করি এই ডিভাইসগুলো আমাদের গ্রাহকদের স্মার্টফোন ব্যবহারের ক্ষেত্রে একটি নতুন অভিজ্ঞতা প্রদান করবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ