Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেশকে মাদকমুক্ত করতে পাচার বন্ধ করতে হবে -অধ্যাপক এটিএম হেমায়েত উদ্দিন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ জুন, ২০১৮, ১২:০০ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর যুগ্ম মহাসচিব অধ্যাপক মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন বলেছেন, স্বাধীন সার্বভৌম বাংলাদেশ আজ মাদকের স্বর্গরাজ্যে পরিণত হয়েছে। বাংলাদেশকে মাদকমুক্ত করতে হলে চলমান বন্ধুকযুদ্ধের নামে বিনা বিচারে শতাধিক মানুষ হত্যা কোন কাজে আসবে না বরং এদের গডফাদাররা ধরা ছোয়ার বাইরে থেকে নতুন কয়েকগুন লোক নিয়োগ দিয়ে দেশকে পূর্বের অবস্থায় ফিরিয়ে নিবে। তিনি বলেন, সরকার যদি দেশকে মাদকমুক্ত করতে চায়, তবে এনার্জী ডিঙ্কের নামে সকল প্রকার মাদক উৎপাদন, আমদানি ও বিপনন নিষিদ্ধ করা এবং প্রশাসনকে দুর্নীতিমুক্ত হবে।
গতকাল বিকেলে পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে ইসলামী মুক্তিযোদ্ধা পরিষদ ও ইসলামী মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদের যৌথ উদ্যোগে আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। সংগঠনের কেন্দ্রীয় আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা মোঃ আবদুল ওয়াদুদ-এর সভাপতিত্বে এবং সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেমের পরিচালনায় অনুষ্ঠিত ইফতার মাহফিলে বিশেষ অতিথি ছিলেন ইসলামী আন্দোলন যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান, ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম। বক্তব্য রাখেন কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, ইসলামী মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদের যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম কবির, সদস্য সচিব নুরুজ্জামান সরকার প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদকমুক্ত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ