Inqilab Logo

ঢাকা, শনিবার ২০ জুলাই ২০১৯, ০৫ শ্রাবণ ১৪২৬, ১৬ যিলক্বদ ১৪৪০ হিজরী।

হতদরিদ্র মানুষের দুর্দিনে পাশে থাকে আ’লীগ -চসিক মেয়র

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১ জুন, ২০১৮, ১২:০০ এএম

সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, রাজনৈতিক ও সামাজিক দায়বোধ থেকে হতদরিদ্র মানুষের দুর্দিনে পাশে থাকে আওয়ামী লীগ। নেতা-কর্মীরা মানবতার সেবার অংশ হিসেবে প্রতিবেশিদের হক আদায় করার চেষ্টা করে। গতকাল (বৃহস্পতিবার) নগরীর একটি কমিউনিটি সেন্টারে জামাল খান ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমনের অর্থায়নে গরীব ও নি:স্ব ৫শ’ পরিবারের মাঝে ইফতার ও সেহেরী সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে মেয়র একথা বলেন। আ জ ম নাছির উদ্দীন বলেন, সরকার দারিদ্র্য বিমোচনে বিভিন্ন প্রকল্প বাস্তবায়ন করছে। ২০৩০ সালের মধ্যে বাংলাদেশে দরিদ্রের সংখ্যা অনেকাংশে কমে আসবে।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমন। বক্তব্য রাখেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল হাশেম বাবুল, সাধারণ সম্পাদক মোরশেদুল আলম, কোতোয়ালী থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মিথুন বড়–য়া, ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী মোঃ সাহাব উদ্দিন, যুবলীগ নেতা জাবেদুল আলম সুমন, পুলক খাস্তগীর, ইয়াছির আরাফাত প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হতদরিদ্র


আরও
আরও পড়ুন