Inqilab Logo

ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী

উখিয়ায় যুবলীগ নেতা নিহত

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১ জুন, ২০১৮, ১২:০০ এএম

কক্সবাজারের উখিয়ার পালংখালীতে মৎস্য ঘের দখলকে কেন্দ্র করে দু’ গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় একজন নিহত হয়েছে। গত বুধবার রাত ১২ টার দিকে এ ঘটনাটি ঘটে। নিহত জহুর আলম স্থানীয় যুবলীগের নেতা ছিল বলে জানা গেছে। অনুসন্ধানে জানা যায়, উপজেলার পালংখালী ইউনিয়নের আঞ্জুমান পাড়া গ্রামের ওয়ার্কফ ষ্ট্রেটের ফাঁসিয়াখালী এলাকার মৎস্য ঘের দখলকে কেন্দ্র করে আব্দুল লতিফ ও আনোয়ার লতিফ দুই গ্রুপের মধ্যে রক্তক্ষয় সংঘর্ষের ঘটনা ঘটেছে। উক্ত ঘটনায় অস্ত্রধারীদের ধারালো অস্ত্রের আঘাতে আঞ্জুমান পাড়া গ্রামের মৃত এরশাদ আলীর পুত্র জহুর আলম (৪৫) ঘটনাস্থলে নিহত হয়। এ সময় আহত হয় অন্তত ১০ জন।
ঘটনার খবর পেয়ে উখিয়া থানা পুলিশ দ্রæত ঘটনাস্থলে পৌছে ঘটনার সাথে জড়িত থাকার দায়ে একই এলাকার আমিরুজ্জামানের পুত্র মোকতার ডাকাতকে আটক করে। নিহত জহুর আলম স্থানীয় যুবলীগের নিবেদিত প্রান ছিল বলে জানা গেছে। উখিয়া উপজেলা যুবলীগের সভাপতি সম্পাদক সহ সরকারীদলের বেশ কয়েকজন নেতা জহুর আলমের ব্যাপারে ফেইসবুক স্ট্যাটাসে তারা ঘটনার সাথে দায়ীদের কঠোর শাস্তি দাবী করেছেন। এ ব্যাপারে উখিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল খায়ের ঘটনার সত্যতা স্বীকার করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবলীগ নেতা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ