Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

গিয়াস কাদের চৌধুরীর বাসভবনে হামলায় মির্জা ফখরুলের উদ্বেগ

| প্রকাশের সময় : ১ জুন, ২০১৮, ১২:০০ এএম

 

স্টাফ রিপোর্টার : বিএনপির ভাইস চেয়ারম্যান গিয়াসউদ্দিন কাদের চৌধুরীর বাসভবনে ছাত্রলীগ-যুবলীগের হামলার ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
গতকাল গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বিএনপির মহাসচিব বলেন, গতকাল ইফতারির পর চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি আবু সাদাত মোঃ সায়েমের নেতৃত্বে ছাত্রলীগ ও যুবলীগের একদল সশস্ত্র সন্ত্রাসী বিএনপির ভাইস চেয়ারম্যান গিয়াস কাদের চৗধুরীর চট্টগ্রামস্থ গুডহিল পৈত্রিক নিবাসে হামলা চালিয়ে ২০টি ব্যক্তিগত গাড়ি, বাড়ির দরজা-জানালা, নিরাপত্তা প্রহরীদের বাসা, বাসার চারদিকের সিসি ক্যামেরা ও আসবাবপত্র ব্যাপকভাবে ভাঙচুর করে।
সরকার তার ক্যাডার বাহিনী দিয়ে দেশ চালাচ্ছে অভিযোগ করে বিএনপির মহাসচিব বলেন, ‘ যেখানে আইনের শাসনকে নিরুদ্দেশে পাঠানো হয়েছে, বর্তমানে দেশে গণতন্ত্র নেই, এখন হরণতন্ত্র চলছে। নির্বিকার স্বৈরাচারের বেপরোয়া রাজত্বের কারণেই যুবলীগ-ছাত্রলীগ একটি আগ্রাসী সন্ত্রাসী সংগঠনে পরিণত হয়েছে। এদের হাতে মানুষের জানমালের কোন নিরাপত্তা নেই।
মাদকের বিরুদ্ধে অভিযান চালানোর নামে সারাদেশে বেআইনিভাবে মানুষ হত্যা করা হচ্ছে আর অন্যদিকে তাদের গডফাদারদের ও সন্ত্রাসীদের প্রশ্রয় দেওয়া হচ্ছে বলেও অভিযোগ করেন মির্জা ফখরুল। তিনি বলেন, এভাবে সরকার দেশের জনগণকে ভীত সন্ত্রন্ত্র রেখে আগামীতে আবারও জোর করে রাষ্ট্রক্ষমতা দখল করার চক্রান্তে লিপ্ত।
গিয়াস কাদের চৌধুরীর বাড়িতে হামলার ঘটনায় তীব্র ধিক্কার ও নিন্দা জানান বিএনপির এই নেতা। অবিলম্বে দোষীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মির্জা ফখরুল

২১ ফেব্রুয়ারি, ২০২৩
২০ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ