Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

গাজীপুরে ট্রাকচাপায় এএসআইসহ নিহত দুই

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুন, ২০১৮, ১১:৪১ এএম

গাজীপুরে বৃহস্পতিবার রাতে ট্রাক চাপায় এক পুলিশ সদস্যসহ দুইজন নিহত এবং একজন আহত হয়েছেন। নিহতরা হলেন জয়দেবপুর থানাধীন মীরের বাজার পুলিশ ক্যাম্পের এএসআই মো. আমজাদ হোসেন ও গাজীপুর সিটি করপোরেশনের জাঝড় এলাকার অঞ্জন বোসের ছেলে সাগর বোস (২৯)।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারি পরিচালক মো. আক্তারুজ্জামান জানান, বৃহস্পতিবার মধ্যরাতে আমজাদ হোসেন মীরের বাজার এলাকায় দায়িত্ব পালন করছিলেন। এসময় ঢাকা-বাইপাস সড়ক যানজট মুক্ত করতে গিয়ে মোটরসাইকেল নিয়ে তিনি উলুখোলা এলাকায় গিয়ে চালবোঝাই একটি ট্রাকের সামনে দাঁড়ান। এসময় ট্রাক চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে ট্রাকটি পুলিশসহ মোটরসাইকেলকে চাপা দিয়ে পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই এএসআই আমজাদ মারা যান।

অপরদিকে সালনা মহাসড়ক থানার ওসি বাসুদেব সিনহা জানান, বৃহস্পতিবার রাত ১০টার দিকে মোটর সাইকেল যোগে পিতা-পুত্র কোনাবাড়ি থেকে গাজীপুর সিটির জাঝর এলাকায় নিজ বাড়িতে ফিরছিলেন। পথে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের রাজাবাড়ি এলাকায় পৌঁছালে পেছন থেকে একটি ট্রাক তাদের মোটর সাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই সাগর বোস নিহত এবং তার পিতা অঞ্জন বোস আহত হন। অঞ্জন বোসকে স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন