Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মির্জাপুরে বিএনপির ইফতার মাহফিল

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুন, ২০১৮, ৭:৪৪ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে পবিত্র রমজানুল মোবারক ও শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৭ তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে বিএনপি ইফতার মাহফিলের আয়োজন করে।শুক্রবার বিকেলে উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে মির্জাপুর বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে ইফতারের আয়োজন করা হয়।

ইফতার ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির শিশু বিষয়ক সম্পাদক সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকী। অনুষ্ঠানে জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও বেগম খালেদা জিয়ার কারামুক্তি কামনা করে মোনাজাত পরিচালনা করেন উপজেলা ওলামা দলের আহবায়ক ও আনাইতারা ইউনিয়ন বিএনপির সভাপতি মাওলানা খলিলুর রহমান জিহাদী।

ইফতারপূর্বক আলোচনায় সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকী বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানসহ দলের সব নেতাকর্মীদের দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে বক্তৃতা করেন। অনুষ্ঠান পরিচালনা করেন মির্জাপুর পৌর বিএনপির সভাপতি হযরত আলী মিঞা।

দোয়া মহফিলে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাইদুর রহমান সাইদ সোহরাব, আব্দুল কাদের সিকদার, জেলা বিএনপি নেতা ফিরোজ হায়দার খান, উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক তারিকুল ইসলাম নয়া, যুগ্ম সম্পাদক নূরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম ফরিদ, উপজেলা শ্রমিক দল সভাপতি কুব্বত আলী মৃধা, যুবদল সভাপতি গোলাম মোস্তফা জীবন, মহিলা দল সভানেত্রী খালেদা সিদ্দিকী স্বপ্না, ছাত্রদল সভাপতি ফরিদ মিয়াসহ উপজেলার ও ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সংগঠনের সহাস্রাধিক নেতাকর্মী।
সভায় আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন মির্জাপুর উপজেলা জাতীয় পার্টির সভাপতি আবু আহমেদ, সাধারণ সম্পাদক আবুল কাশেম, পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আশরাফ আহমেদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইফতার মাহফিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ