Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

ছাত্রদল নেতা বহিষ্কার পাল্টাপাল্টি বিবৃতি

কালকিনি (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুন, ২০১৮, ১২:০০ এএম

দলীয় সিদ্ধান্ত ভঙ্গ ও সংগঠন বিরোধী কাজে লিপ্ত থাকায় কালকিনি উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মোঃ বেলায়েত হোসেন রিমনকে উপজেলা ছাত্রদলের যুগ্ম-সাধারন সম্পাদকের পদ থেকে সাময়িক ভাবে বহিস্কার করা হয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তি দেয় মাদারীপুর জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক অহিদুজ্জামান খান অহিদ। কিন্তু বহিস্কার হয়নি এবং ভূলক্রমে জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক এ আদেশ দিয়েছে বলে উল্লেখ করে পাল্টা আরেকটি প্রেস বিজ্ঞপ্তি দিয়েছে মাদারীপুর জেলা ছাত্রদলের সভাপতি মোফাজ্জেল হোসেন খান মফা। মাদারীপুর জেলা ছাত্রদলের সভাপতি এবং সাধারন সম্পাদকের আলাদা আলাদা প্রেস বিজ্ঞপ্তি দেয়ায় বিষয়টি নিয়ে দলীয় নেতাকর্মী থেকে শুরু করে রাজনৈতিক মহলে ব্যাপক তোলপাড় ও চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। তবে এব্যাপারে নিশ্চিত হতে মাদারীপুর জেলা ছাত্রদলের সাধারন সম্পাদকের মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।
এব্যাপারে মোঃ বেলায়েত হোসেন রিমন বলেন ‘কালকিনি উপজেলা ছাত্রদলের আগামি সম্মেলনে আমি সাধারন সম্পাদক প্রার্থী। তাই আমাকে আগে থেকেই অযোগ্য করার উদ্দেশ্যে গভীর ষড়যন্ত্রের অংশহিসেবে এমনটা করা হচ্ছে। তবে দলের নিয়ম অনুযায়ী আমাকে বহিস্কার করা হয়নাই। কারণ দর্শাও নোটিশের ২১দিনের মধ্যে জবাব না দিলে দল ব্যবস্থা নিতে পারে। সেখানে আমাকে ১৮মে কারণ দর্শাও নোটিশ দিয়ে ২৮তারিখে জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক সাময়িক বহিস্কার ঘোষণা করে। এটা দলের নিয়ম বিহিঃভূত। আর সেখানে দলের সভাপতির স্বাক্ষর ছিল না। তাই আমাকে যে বহিস্কার করা হয় নাই তা মাদারীপুর জেলা ছাত্রদলের সভাপতি মোফাজ্জেল হোসেন খান মফা প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নিশ্চিত করেছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রদল নেতা
আরও পড়ুন