Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

যানজট নিরসনে মতবিনিময় সভা

কমলগঞ্জ (মৌলভীবাজার) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুন, ২০১৮, ১২:০০ এএম

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার গুরুত্বপূর্ণ ও ব্যস্ত জনপদ শমশেরনগরকে যানজটমুক্ত করণে শমশেরনগর পুলিশ ফাঁড়িতে সুশীল সমাজের সাথে মতবিনিময় সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। গত বৃহস্পতিবার বিকাল ৫টায় শমশেরনগর পুলিশ ফাঁড়ি প্রাঙ্গনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। শমশেরনগর পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) অরুপ কুমার চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হক।
বিশেষ অতিথি ছিলেন মৌলভীবাজারের সিনিয়র সহকারি পুলিশ সুপার (শ্রীমঙ্গল সার্কেল) মো: আশাফুজ্জামান, কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মোক্ধসঢ়;তাদির হোসেন পিপিএম, শমশেরনগর ইউপি চেয়ারম্যান জুয়েল আহমেদ, পতনঊষার ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার তওফিক আহমদ বাবু, কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) মো: নজরুল ইসলাম, শমশেরনগর বণিক কল্যাণ সমিতির সভাপতি আব্দুল মালিক বাবুল। মতবিনিময় সভায় জনপ্রতিনিধি, সাংবাদিক, ব্যবসায়ী, শিক্ষক, পরিবহন শ্রমিক নেতৃবৃন্দসহ নানান শ্রেণি-পেশার প্রতিনিধি উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ