Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রামগড়ে মাদকসহ ৫ ব্যবসায়ী আটক

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুন, ২০১৮, ৯:০৫ পিএম | আপডেট : ১১:৩১ পিএম, ১ জুন, ২০১৮

জেলার রামগড়ে ১৪৬ বোতল ভারতীয় ফেনসিডিলসহ ৫ মাদক ব্যবসায়ীকে আটক করেছে রামগড় থানা পুলিশ।  
শুক্রবার সকাল ১০টায় গোপন সংবাদের ভিত্তিতে অফিসার ইনচার্জ তারেক আবদুল হান্নানের  নেতৃত্বে এসআই ফারুক, এএসআই রকি সিংহ, এএসআই ছিদ্দিক, এএসআই বিপ্লবসহ একটি দল কমপাড়া সওজ বিভাগের সামনে একটি সিএনজি অটোরিক্সাকে আটক করে তল্লাশি চালিয়ে গাড়ীতে আলাদা বাক্স তৈরি করে অভিনব কায়দায় লুকানো অবস্থায় ১৪৬ বোতল ফেনসিডিলসহ ৫জনকে আটক করে। আটককৃতরা হল অফিসটিলার আব্দুল কুদ্দুসের ছেলে মকবুল হোসেন (৩৫), উত্তর গর্জনতলীর শাহআলমের ছেলে সিএনজি চালক মো: নুরুল নবী (২৪), শশ্মানটিলার আব্দুল মন্নানের ছেলে মো: নুর নবী (২৫), এসময় আরেক মাদক ব্যবসায়ী শশ্মানটিলার আব্দুল হাই বাবুর্চির ছেলে বাদশা (২৬) পালিয়ে যায়। আটককৃতদের তথ্যের ভিত্তিতে ফেনসিডিলের চালানটি বুঝে নিতে জালিয়াপাড়া বাজারে অবস্থানরত মহালছড়ির টিলাপাড়ার মৃত রাজেস্বর চন্দ্রের ছেলে উত্তম কুমার চন্দ্র (৪৬) ও মীরশ্বরাই জোরারগঞ্জের মৃত সাধন শর্মার ছেলে হারাধন শর্মা জীবন (৪৭) কে আটক করা হয়েছে।
রামগড় থানার অফিসার ইনচার্জ জানায়, আসামীদের ৪জন রামগড় থানার তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী। উক্ত ঘটনায় রামগড় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক ব্যবসায়ী

২২ ফেব্রুয়ারি, ২০২২
৬ জুলাই, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ