Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫, ১৩ মুহাররাম ১৪৪০ হিজরী‌

হাতিয়ায় নিখোঁজ যুবকের মস্তকবিহীন লাশ উদ্ধার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২ জুন, ২০১৮, ১২:০০ এএম

হাতিয়ায় নিখোঁজের ৩দিন পর মেঘনা নদী থেকে এক যুবকের মাথা বিহীন লাশ উদ্ধার করেছে কোস্টগার্ড। গতকাল শুক্রবার বেলা ১১টার দিকে নলচিরা ইউনিয়নের তুফানিয়া এলাকার মেঘনা নদী থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত আরিফ (২৮) হাতিয়া উপজেলার সুখচর ইউনিয়নের ঢালচর গ্রামের জামাল উদ্দিনের ছেলে। স্থানীয় সূত্রে জানা গেছে, গত ২৮ই মে সোমবার হাতিয়ার ঘাসিয়ার চরের বাতাইন্নে শের আলীর (২০) এর সাথে ঘাসিয়ায় যায় আরিফ, দিদার ও ফয়সাল নামের তিন যুবক। এরপর থেকে গত ৩দিনে এদের কোন সন্ধান পাওয়া যায়নি। শুক্রবার সকালে তুফানিয়া এলাকার মেঘনা নদীতে একটি মাথা বিহীন লাশ ভাসতে দেখে কোস্টগার্ডকে খবর দেয় স্থানীয় লোকজন।
নিহতের পরিবারের লোকজন অভিযোগ করে বলেন, আরিফকে জলদস্যু বাহিনী প্রধান খোকন’এর ভাই ফখরুল ইসলাম ফখা অপহরণ করে নিয়ে হত্যা করেছে। কোস্টগার্ড হাতিয়ার স্টেশন কমান্ডার লে. শাকিল বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে নিহতের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। লাশটি মাথা বিহীন, তবে শরীরের বাকী অংশ দেখে নিহতের পরিবারের লোকজন লাশটি আরিফের বলে সনাক্ত করেছে।
তিনি আরো জানান, গত ২৮ই মে সোমবার থেকে দিদার ও ফয়সাল নামের দুই যুবকের সাথে আরিফও নিখোঁজ ছিল। উল্লেখ্য, বৃহস্পতিবার দুপুরে ভয়ারচরের মেঘনা নদীর চেয়ারম্যানঘাট থেকে অজ্ঞাত (২৭) এক যুবকের লাশ উদ্ধার করে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর