Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে র‌্যাব পরিচয়ে ছিনতাইকালে যুবক গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২ জুন, ২০১৮, ১২:০০ এএম

নগরীতে র‌্যাব পরিচয়ে ছিনতাইয়ের সময় এক যুবককে ধরে পুলিশে দিয়েছে জনতা। কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মহসিন জানান, বৃহস্পতিবার রাতে নগরীর স্টেশন রোড এলাকায় এ ঘটনা ঘটে। আটক মোঃ সালাউদ্দিনের (৩২) বাসা নগরীর ফয়’স লেক লেকভিউ আবাসিক এলাকায়। তার গ্রামের বাড়ি স›দ্বীপের মুছাপুরে। ওসি জানান, মাহবুবুল ইসলাম মানিক নামে এক ব্যক্তি তার বন্ধুকে নিয়ে রেয়াজউদ্দিন বাজারে যাওয়ার সময় নতুন রেল স্টেশনের সামনের ওভার ব্রিজের নিচে সালাউদ্দিন তাদের পথ আটকায়। নিজেকে র‌্যাব সদস্য দাবি করে সে মানিকের কাছ থেকে টাকা পয়সা হাতিয়ে নেওয়ার চেষ্টা করলে তারা চিৎকার করে। এসময় স্থানীয় লোকজন তাকে ধরে পুলিশে দেয়। এ ঘটনায় মানিক বাদী হয়ে একটি মামলা করেছেন।
এদিকে লালদিঘীর পাড় এলাকায় এক দোকান কর্মচারীর কাছে থেকে মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে পালিয়ে যাওয়া এক যুবককে পিটিয়ে পুলিশে দিয়েছে স্থানীয়রা। সাজ্জাদ হোসেন নামে হকার্স মার্কেটের এক দোকান কর্মচারী রাতে বাসায় ফেরার পথে লালদিঘী সোনালী ব্যাংক এলাকায় দুই যুবক তাকে ধরে ভয়ভীতি দেখিয়ে মোবাইল ছিনিয়ে নেয়। সাজ্জাদ বিষয়টি মার্কেটে গিয়ে তার মামাকে জানালে কয়েকজন মিলে তারা কোর্ট বিল্ডিং রেজিস্ট্রি অফিসের সামনে টিস্যু কুমার পাল (২৩) নামে একজনকে ধরে পিটুনি দেয়। পরে টহল পুলিশ ওই যুবককে আটক করে এবং তার কাছেই ছিনিয়ে নেওয়া মোবাইল সেটটি পাওয়া যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ