Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেরপুরের শ্রীবরদীতে ভারতীয় অপহৃত এক নাগরিক উদ্ধার

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুন, ২০১৮, ৫:২৪ পিএম

শেরপুরের শ্রীবরদীর সীমান্ত থেকে এক ভারতীয় নাগরিককে উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার দুপুরে উপজেলার বালিজুরি খ্রিষ্টানপাড়া গ্রাম থেকে তাকে উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ব্যক্তি ভারতের মেঘালয় রাজ্যের তুরা জেলার পোড়াকাশিয়া থানার হাতিমারা গ্রামের মৃত চিং রে সাংমার ছেলে ফালগুন আরেং বলে জানা গেছে।
পুলিশ জানায়, গত ২৩ মে ৭/৮ জন দুর্বৃত্ত তার মুখে কালো কাপর বেধে তাকে ভারতের তুরা জেলার নিজ বাড়ি থেকে অপহরণ করে নিয়ে আসে। পরে গারো পাহাড়ের এক বাড়িতে তাকে আটক রাখে। আজ ২ জুন শনিবার ভোর রাতে অপহৃত ব্যক্তি ওই বাড়ি থেকে কৌশলে পালিয়ে অনেক খোঁজাখুঁজি করে বাংলাদেশের শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার বালীজুড়ি সীমান্ত এলাকার খ্রিষ্টানপাড়া গ্রামে তার এক আত্মীয়ের বাড়ি গিয়ে আশ্রয় নেন। পরে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে দুপুরে উপজেলার রানীশিমুল ইউনিয়নের বালিজুরি খ্রিষ্টানপাড়া গ্রামের মৃত নরেশ দাজেল এর ছেলে প্রাঞ্জল আরেং এর বাড়ি থেকে তাকে উদ্ধার করেন।
এ ব্যাপারে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: রেজাউল করিম জানান, আমরা অপহৃত ভারতীয়কে উদ্ধার করেছি। তদন্ত করে দেখা হচ্ছে, কারা এর সাথে জড়িত। জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারতীয়


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ