Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাভারে পৃথক ঘটনায় ২জনকে কুপিয়ে-পিটিয়ে আহত

প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

সাভার (ঢাকা) থেকে স্টাফ রিপোর্টার : সাভার ও আশুলিয়ায় পৃথক ঘটনায় একজনকে কুপিয়ে ও অপর একজনকে পিটিয়ে আহত করেছে সন্ত্রাসীরা।
আজ রোববার সকালে সাভারের বাজার রোড ও আশুলিয়ার কাঠগড়া এলাকায় এ ঘটনা ঘটে ।
আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
আহতরা হলেন- সাভার বাজার রোডের সান্ত¡না ডেকোরেটরের মিস্ত্রী শফিকুল ইসলাম ও আশুলিয়ার কাঠগড়া এলাকার স্যানিটারি মিস্ত্রী রিপন হোসেন।
আহতরা জানায় সকালে সাভার বাজার রোডে একটি পিকআপভ্যানের চালক রাস্তায় গাড়ি দাড় করিয়ে রাখলে ওই রাস্তায় তীব্র যানজট সৃষ্টি হলে শফিকুল ইসলাম নামের ওই মিস্ত্রি এর প্রতিবাদ করলে সন্ত্রাসীরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে সঙ্গে থাকা নগদ পাঁচ হাজার টাকা ও দুটি মোবাইল ফোন লুটপাট করে পালিয়ে যায়। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করে।
অন্যদিকে আশুলিয়ার কাঠগড়া কান্দাইল এলাকায় অবৈধ গ্যাস সংযোগের কাজে না যাওয়ায় রিপন নামের এক স্যানিটারি মিস্ত্রিকে পিটিয়ে গুরুতর আহত করে অবৈধ গ্যাস সংযোগের কনট্রাকটর আলা হোসেন শিকদার ও তার লোকজন। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।
খবর পেয়ে সাভার ও আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
পৃথক ঘটনায় একজনকে কুপিয়ে ও অপর একজনকে পিটিয়ে আহত করার বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান ও আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির।
এ ঘটনায় সাভার ও আশুলিয়া থানায় দুটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ