Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫, ০৫ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

ধামরাইয়ে ১০ সহস্রাধিক রোজাদারের একত্রে ইফতার

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুন, ২০১৮, ১২:০০ এএম

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ঢাকার ধামরাইয়ের ঐতিহ্যবাহী কুশুরা আব্বাস আলী উচ্চ বিদ্যালয়ের মাঠে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে গত শুক্রবার দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্যদিয়ে দোয়া ও ইফতার মাহফিলের আনুষ্ঠানিতা শুরু হয়। এতে প্রধান অতিথির ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ এমএ মালেক। পৃষ্টপোষকতায় ছিলেন কনিষ্ঠ মুক্তিযোদ্ধা ব্যবসায়ী আহম্মদ আল জামান। ইফতার মাহফিলে প্রায় ১০ সহস্রাধীক রোজাদার তৃপ্তিসহকারে ইফতার করেন।
জানা গেছে নির্বাচনকে সামনে রেখে ১৬টি ইউনিয়নে আওয়ামী লীগের নেতাকর্মী ও সাধারণ জনগণের সাথে আলোচনা সভা, দোয়া মাহফিলে যোগদান করে ইফতার করছেন স্থানীয় এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ এমএ মালেক। ইতোমধ্যেই ১লা রমজান থেকে এ পর্যন্ত ১২টি ইউনিয়নের জনগণের সাথে ইফতার করেছে। প্রতিটি ইউনিয়নেই এমপি এম এ মালেক ব্যক্তিগত তহফিল থেকে ৫০হাজার টাকা করে অনুদান দিয়েছেন এ ইফতার মাহফিলের জন্য। ঢাকা-২০,ধামরাই আসনে বিভিন্ন পর্যায়ের প্রায় হাফ-ডজন আওয়ামী লীগ নেতা মনোনয়ন চাইবেন বলে শুনা যাচ্ছে। কিন্তু এমপি এম এ মালেক ছাড়া কোন প্রার্থীকে এলাকার জনগনের সাথে এতো ইফতার মাহফিলে যোগদান করতে দেখা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।