Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫, ৯ মুহাররাম ১৪৪০ হিজরী‌

ইউএসবি এক্সপ্রেস’র কার্যক্রম শুরু

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জুন, ২০১৮, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক কুরিয়ার সার্ভিস ইউএসবি এক্সপ্রেস ব্যবসায়িক কার্যক্রম শুরু করেছে। ইউএসবি এক্সপ্রেস এর মূল ভিত্তি হচ্ছে আপনার পন্যের যথাযথ নিরাপত্তা প্রদান, টেকনোলজিক্যালি পণ্যের অবস্থান নিশ্চিতকরণ, দ্রæততম সময়ে নির্ধারিত গন্তব্যে পণ্য পৌঁছানো। তুলনামূলক কম খরচে, সঠিক মান বজায় রেখে ইউএসবি এক্সপ্রেস আপনার পণ্য পরিবহন সেবা শুরু করেছে।
দেশে কিংবা বিদেশে আপনার পণ্য পৌছাতে দ্রæততার সাথে ট্র্যাকিং পদ্ধতি ব্যবহার করে পণ্যের অবস্থান সুনিশ্চিত করে প্রথমদিন থেকেই গ্রাহকদের সেবা প্রদান করছে ইউএসবি এক্সপ্রেস। উত্তরবঙ্গের নানা রকম আমের চাহিদা এখন সারাদেশে। আর সেই আম মাঠ থেকে ভোক্তার হাতে পৌঁছাতে ইউএসবি এক্সপ্রেস কাজ করছে।
প্রাথমিকভাবে উত্তরবঙ্গের বিভাগীয় শহর রাজশাহী আর সুমিষ্ট আমের চারণভূমি খ্যাত চাঁপাইনবাবগঞ্জ থেকে গ্রাহকের চাহিদা অনুযায়ী রাজধানী ঢাকার বিভিন্ন গন্তব্যে অতি অল্পসময়ে পৌঁছে দিচ্ছে ইউএসবি এক্সপ্রেস। ইউএস-বাংলা এয়ারলাইন্সের অন্যতম সহযোগী প্রতিষ্ঠান ইউএসবি এক্সপ্রেস, যা বাংলাদেশে আন্তর্জাতিক মানসম্পন্ন সেবাপ্রদানকারী কুরিয়ার সার্ভিস প্রতিষ্ঠান হিসেবে আত্মপ্রকাশ করেছে।
আগামী ১লা জুলাই থেকে ৬৪ টি জেলা শহরে ইউএসবি এক্সপ্রেস এর নিজস্ব অফিস, ফ্র্যাঞ্চাইজি ও এজেন্ট এর মাধ্যমে কার্যক্রম শুরু করা হবে। ইউএসবি এক্সপ্রেসের সেবার অন্যতম লক্ষ্য তিনটি যথাক্রমে বিভিন্ন ব্যবসায়িক প্রতিষ্ঠানের পন্য অন্যান্য প্রতিষ্ঠানের কাছে স্থানান্তর, কাস্টমারদেরে কাছে বিভিন্ন ব্যবসায়িক প্রতিষ্ঠানের পণ্য এবং বিভিন্ন কাস্টমারদের পণ্য অন্যান্য কাস্টমারদের কাছে স্থানান্তর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ