Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫, ১৩ মুহাররাম ১৪৪০ হিজরী‌

দৈনিক ইনকিলাব সত্য-সুন্দর এবং ইসলাম দেশ জাতির পক্ষে অবিচল

কক্সবাজার ব্যুরো আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে বক্তারা

বিশেষ সংবাদদাতা, কক্সবাজার থেকে | প্রকাশের সময় : ৩ জুন, ২০১৮, ১২:০০ এএম

দৈনিক ইনকিলাবে ৩৩তম বর্ষে পদার্পণ উপলক্ষে কক্সবাজার শহরে এক দোয়া ও ইফতার অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার বিকালে কক্সবাজার রেডিয়েন্ট ফিশ ওয়ার্ল্ডের রেস্টুরেন্ট জমিয়াতুল মোদার্রেছীন কক্সবাজার জেলা সহ-সভাপতি প্রিন্সিপাল মাওলানা জাফর উল্লাহ নূরীর সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিল আলেম ওলামা, রাজনীতিক, আইনজীবি, সাংবাদিক, শিক্ষাবিদসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মিলন মেলায় পরিণত হয়। ইফতার ও দোয়া মাহফিলে স্বাগত বক্তব্য রাখেন দৈনিক ইনকিলাবের বিশেষ সংবাদদাতা ব্যুরো প্রধান শামসুল হক শারেক। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কক্সবাজার বায়তুশ শরফ কমপ্লেক্সের মহাপরিচালক শিক্ষাবিদ এম. এম সিরাজুল ইসলাম, কক্সবাজার সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান জিএম রহিমউল্লাহ, জেলা আইনজীবি সমিতির সভাপতি নুরুল ইসলাম, কক্সবাজার সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এড. সলিম উল্লাহ বাহাদুর, কক্সবাজার পৌরসভার মেয়র সরওয়ার কামাল, জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য মোহাম্মদ মোহিবুল্লাহ, জেলা হেফাজত ইসলাম ও ইসলামী ঐক্যজোটের সেক্রেটারি মাওলানা ইয়াছিন হাবিব, চট্টগ্রাম দারুল মা’রিফের সহকারী পরিচালক আল্লামা ফোরকান উল্লাহ, সাংবাদিক ইউনিয়ন কক্সবাজারের সভাপতি মুহম্মদ নূরুল ইসলাম।
বক্তারা বলেন, দৈনিক ইনকিলাব তার দীর্ঘ পথচলায় সব সময় সত্য-সুন্দর এবং ইসলাম ও মুক্তিযুদ্ধের পক্ষে লেখনি চালিয়ে আসছে। সব ধরনের রক্তচক্ষুকে উপেক্ষা করে সব সময় সাহসী লেখনীর ধারা অব্যাহত রেখেছে। এই জন্য বিভিন্ন সময় প্রকাশনা বন্ধসহ ইনকিলাবের সাংবাদিকরা মামলা-হামলা ও নানা হয়রানির শিকার হয়েছে। তবে সবকিছুকে জয় করতে সক্ষম হয়েছে এই পত্রিকাটি। তার কারণ সত্য ও জনমানুষের পক্ষে, দেশ- জাতি ও ইসলামের পক্ষে অবিচল লেখনি চালিয়ে। ইফতার ও দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কক্সবাজার পৌরসভার কাউন্সিলর রফিকুল ইসলাম, জেলা জমিয়তুল মোদার্রেছীনের সাধারণ সম্পাদক প্রিন্সিপাল মাওলানা শাহাদাত হোসেন, জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি সৈয়দ আলম, শিল্পপতি জাহাঙ্গীর কাসেম, মহেশখালী-কুতুবদিয়া আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ওসমান গণি, বিদ্যুৎ বিতরণ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোস্তাফিজুর রহমান, মুক্তিযোদ্ধা এস.এম কামাল উদ্দীন, এড. রমিজ আহমদ, এড. এনামুল হক সিকদার, ব্যাংকার মাসুুদুর রহমান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ