Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ সফর ১৪৪১ হিজরী

বেগম খালেদা জিয়ার কারামুক্তি ও সুস্থতা কামনা

আমিরাতে আল-আইন বিএনপির ইফতার ও দোয়া মাহফিল

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে | প্রকাশের সময় : ৩ জুন, ২০১৮, ১২:০০ এএম

আরব আমিরাতের আলআইন বিএনপির উদ্যোগে গত শুক্রবার আল-আইনের সানাইয়ায় হোয়াইট ফেলকন রেস্টুরেন্ট হলরুমে প্রবাসীদের সম্মানে ইফতার এবং বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার কারামুক্তি ও সুস্থতা কামনায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়। মোহাম্মদ শওকত ওসমান রানার সভাপতিত্বে ও আতাউর রহমানের পরিচালনায় এতে প্রধান অতিথি ছিলেন আলআইন বিএনপির সাবেক নির্বাচন কমিশনার বেলালউদ্দিন।প্রধান বক্তা ছিলেন আলআইন বিএনপির সহসভাপতি শফিকুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন মোহাম্মদ ফারুক খান, জসিমউদ্দিন রনি, তারেক আহম্মদ ছাদেক, ইঞ্জিঃ মাহাবুবুর রহমান টিটু, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আব্দুল হান্নান, রিপন উদ্দিন রাসেল, এস এ রুবেল, বসির আহম্মদ, আব্দুল্লাহ আল মামুন, আরিফ হোসেন, মোহাম্মদ রুবেল, তবারুক উল্লাহ, মোহাম্মদ আরিফ, মোহাম্মদ সাইফুল ইসলাম, সামীম, খাইরুল ইসলাম নিপু, আবুল কালাম, মোহাম্মদ আঃ সহিদ, রফিক উল্লাহ, মোহাম্মদ পারভেজসহ আরও অনেকে।
ইফতার পূর্ব আলোচনায় বক্তারা বলেন, গণতন্ত্র পুনরুদ্ধার করতে হবে। দেশে গণতন্ত্র ফিরে আসলে আইনের শাসন ফিরে আসবে। জবাবদিহিমূলক একটা সংসদ হবে। বিএনপির বিরুদ্ধে নানামুখী ষড়যন্ত্র হচ্ছে মন্তব্য করে তারা বলেন, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে নির্বাচনের বাইরে রাখতে তার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা ও বিএনপির বিরুদ্ধে গভীর ষডযন্ত্র হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বেগম খালেদা জিয়া

১৬ ফেব্রুয়ারি, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ