Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কালিহাতীতে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুন, ২০১৮, ১০:৪২ এএম

টাঙ্গাইলের কালিহাতীতে মাদক বিরোধী অভিযানকালে র‌্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধে মাদক ব্যবসার সাথে জড়িত অভিযোগে মোঃ রুহুল (৩০) ওরফে কাইলা রুহুল নামে একজন নিহত হয়েছে। এ ঘটনায় দুই র‌্যাব সদস্যও আহত হন। শনিবার মধ্যরাতে উপজেলার পাইকরা ইউনিয়নের গোলড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রুহুলের বাড়ি গ্রামেই। 

টাঙ্গাইল র‌্যাব-১২ এর ৩নং কোম্পানী কমান্ডার মেজর রবিউল ইসলাম জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে কালিহাতী উপজেলার পাইকড়া ইউনিয়নের গোলড়া গ্রামে মাদক বিরোধী অভিযানে যায় র‌্যাব। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা র‌্যাবকে লক্ষ করে গুলি ছোড়ে। র‌্যাব ও পাল্টা জবাব দেয়। র‌্যাবের দাবি বন্দুক যুদ্ধের পর ঘটনাস্থলে মো. রুহুল গুলিবিদ্ধ হয়ে পড়ে থাকে। পরে তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য আহত হন। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনাস্থল থেকে অস্ত্র, হেরোইন ও ইয়াবা উদ্ধার করা হয়েছে। নিহত রুহুলের বিরুদ্ধে কালিহাতী থানায় একাধিক মাদক মামলা রয়েছে বলেও র‌্যাব দাবি করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ