Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

নোয়াখালীতে সিএনজি সিলিন্ডার বিস্ফোরণে নিহত ২

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৩ জুন, ২০১৮, ১১:২১ এএম | আপডেট : ২:১৩ পিএম, ৩ জুন, ২০১৮

নোয়াখালী সদর উপজেলার সোনাপুর-রামগতি সড়কে একটি সিএনজি অটোরিকশার গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিদগ্ধ হয়ে দুই জন নিহত হয়েছে। ঘটনায় আরো একজন আহত হয়েছে।
রবিবার সকাল ৭টার দিকে আনছার মিয়ার দরজা এলাকার সেকুর মিলের কাছে এই দুর্ঘটনা ঘটে। আহত ও নিহতদের নাম পরিচয় জানা যায়নি। তবে তাদের বাড়ী লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলায় হবে বলে জানা গেছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, ভোরে লক্ষ্মীপুরের রামগতি থেকে সোনাপুরের উদ্দেশ্যে দুই জন যাত্রী নিয়ে একটি সিএনজি অটোরিকশা ছেড়ে আসে। পথে অটোরিকশাটি সোনাপুর-রামগতি সড়কের সেকুর মিল এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি গাছের সাথে ধাক্কা লাগে। এসময় অটোরিকশাটিতে আগুন ধরে গেলে চালকসহ তিনজন অগ্নিদগ্ধ হয়ে ঘটনাস্থলে একজন যাত্রী নিহত হয়। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে আরো একজনের মৃত্যু হয়।
সুধারাম মডেল থানা ওসি আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, এখনো নিহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি। ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলিন্ডার বিস্ফোরণ


আরও
আরও পড়ুন