Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫, ১৪ মুহাররাম ১৪৪০ হিজরী‌

রাউজান আ.লীগের ইফতার মাহফিল

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জুন, ২০১৮, ১২:০০ এএম

রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি বলেছেন গত ২২-২৩ বছরে আমার রাজনীতি ছিল রাউজানের মানুষের কল্যাণে। রাউজানকে সন্ত্রাস, মাদকমুক্ত ও একটি মডেল উপজেলা করা ছিল আমার স্বপ্ন, সে স্বপ্ন এখন আমরা বাস্তবায়নের পথে। তিনি শনিবার বিকেলে রাউজান উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন আয়োজিত পবিত্র মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য একথা বলেন। এতে প্রধান আলোচক ছিলেন চট্টগ্রাম জেলা পুলিশ সুপার নুরে আলম মিনা বিপিএম, পিপিএম। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ একেএম এহেছানুল হায়দার চৌধুরী বাবুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম হোসেন রেজা, মহিলা ভাইস চেয়ারম্যান ফৌজিয়া খানম মিনা।
রাউজান সরকারী কলেজের অডিটিরিয়মে আয়োজিত উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি কামাল উদ্দিন আহমেদের সভাপতিত্বে ও যুগ্ন সম্পাদক বশির উদ্দিন খানের সঞ্চালনায় স্বাগত বক্তব্য দেন উপজেলা যুবলীগের সভাপতি ও প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ। সম্মানীত অতিথি ছিলেন উপজেলা সহকারী ভূমি কমিশনার জোনায়েদ কবির সোহাগ, রাউজান-রাঙ্গুনিয়া সার্কেলের এএসপি জাহাঙ্গীর আলম, অধ্যক্ষ একেএম আবদুর রশীদ, উত্তরজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বখতেয়ার সাঈদ ইরান, বর্তমান সভাপতি তানভীর হোসেন তপু, সাধারণ সম্পাদক রেজাউল করিম, আওয়ামী লীগ নেতা আনোয়ারুল ইসলাম, ইউপি চেয়ারম্যান আব্বাস উদ্দিন আহমেদ, আবদুর রহমান চৌধুরী, সরোয়ার্দী সিকদার, লায়ন সাহাবুদ্দিন আরিফ, নুরুল আবছার বাশি, ভূপেশ বড়–য়া, বিএম জসিম উদ্দিন হিরু, সুকুমার বড়–য়া, সৈয়দ আবদুল জব্বার সোহেল, রোকন উদ্দিন, ওসি কেপায়েত উল্লাহ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার তৌহিদ তালুকদার প্রমুখ। অনুষ্ঠানে প্রায় তিন হাজার মানুষ ইফতার করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর