Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সরকারের হাতে একরামুলের অডিও : স্বরাষ্ট্রমন্ত্রী

| প্রকাশের সময় : ৪ জুন, ২০১৮, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : কক্সবাজারের টেকনাফের পৌর কাউন্সিলর একরামুল হক নিহতের ঘটনার অডিও রেকর্ড সরকারের হাতে এসেছে। এ ঘটনায় নির্বাহী ম্যাজিস্ট্রেটের মাধ্যমে তদন্ত করা হবে। গতকাল রোববার সকালে রাজধানীর স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠান শেষে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল সাংবাদিকদের এ সব কথা বলেন। অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, দেশে মাদকবিরোধী অভিযান চলছে। গোয়েন্দারা এই তালিকা হালনাগাদ করছে। এ অভিযান চলবে। কোনো ঘটনাই তদন্তের বাইরে নয়। প্রতিটি ঘটনার তদন্ত হবে। কেউ বিনা কারণে নিহত হোক, এটা আমাদের কাম্য নয়। আসাদুজ্জামান খান বলেন, যুবসমাজকে বাঁচাতে হবে। মেধা নষ্ট হতে দেয়া যাবে না। সে জন্যই মাদকের বিরুদ্ধে সর্বাত্মক যুদ্ধ ঘোষণা করা হয়েছে। আমাদের জয়ী হতেই হবে।
অনুষ্ঠানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মহাপরিচালক জামাল উদ্দিন বলেন, আমরা সারাদেশে মাদকবিরোধী প্রচারণা শুরু করেছি। দেশের ৩৭ হাজার শিক্ষা প্রতিষ্ঠানে মাদকবিরোধী সচেতনতা বাড়াতে ফেস্টুন ও উদ্বুদ্ধকরণ কর্মসূচি গ্রহণ করা হয়েছে। তারই অংশ হিসেবে স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর মুহম্মদ আলী নকী। মাদকবিরোধী অভিযানে টেকনাফে গত ২৬ মে একরামুল হক নিহত হন। তাকে বাসা থেকে ডেকে নেয়ার পর হত্যা করা হয়েছে বলে তার পরিবার অভিযোগ করেছে। একরামুলের নিহত হওয়ার ঘটনা অডিও ইউটিউবে প্রকাশ হওয়ার পর তা সামাজিক নেটওয়ার্কে ছড়িয়ে পড়েছে। এ ঘটনা নিয়ে সামাজিক নেটওয়ার্কে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে।



 

Show all comments
  • faiz ৯ জুন, ২০১৮, ৪:২৫ পিএম says : 0
    আপনি আপনার মন্তব্য করতে পারেনthis phone rocod is enaf avidanc what about teknaf anti drugs edition.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বরাষ্ট্রমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ