Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ নভেম্বর ২০১৮, ০৪ অগ্রহায়ণ ১৪২৫, ০৯ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

কাশিয়ানীতে সড়কে ডাকাতিকালে একজন গুলিবিদ্ধসহ তিন ডাকাত গ্রেফতার

v | প্রকাশের সময় : ৪ জুন, ২০১৮, ২:৪৪ পিএম

গোপালগঞ্জের কাশিয়ানীতে সড়কে বাস-ট্রাক থামিয়ে ডাকাতির সময় একজন গুলিবিদ্ধসহ তিন আন্ত:জেলা ডাকাত দলের সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ সোমবার ভোর পোনে ৩ টার দিকে উপজেলার ভাটিয়াপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

 

গ্রেফতারকৃত ডাকাতরা হলো-রাজবাড়ী জেলার পাংশা উপজেলার চর বিকরা গ্রামের খবিরউল্লাহ ম-লের ছেলে গুলিবিদ্ধ তোতা ম-ল ওরফে চন্দন (৪৬), একটি উপজেলার শ্রীরামকান্ত গ্রামের কাশেম মন্ডলের ছেলে হান্নান ম-ল (৩৮) ও ঝিনাইদহ জেলার পানির ট্যাংকিপাড়া এলাকার রজব আলী সরদারের ছেলে আবির হাসান মানিক (৩৫)।

 

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান জানান, সোমবার ভোর পোনে ৩ টার দিকে উপজেলার ধুসর ব্রিজের কাছে রুমি ফিস ফিড মিল এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে গাছ ফেলে বাস ও ট্রাকের গতিরোধ করে ১০/১২ জনের একটি ডাকাত দল ডাকাতি করছিল।

 

খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে গেলে ডাকাতরা নবনির্মিত ভাটিয়াপাড়া-টুঙ্গীপাড়া রেললাইন ধরে ভাটিয়াপাড়ার দিকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় পুলিশ ও স্থানীয় লোকজন তাদের পিছু নিলে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে পাথর ছুঁড়তে থাকে। ডাকাতদের ছোঁড়া পাথরের আঘাতে আজিজুল শেখ (২৫) নামে এক পুলিশ কনস্টেবল আহত হন।

 

জান-মাল রক্ষার্থে পুলিশও ডাকাতদের লক্ষ্য করে গুলি ছুঁড়লে ডাকাত সদস্য তোতা ম-লের ডান পায়ের হাটুতে গুলি লেগে আহত হয়। পরে তোতা মন্ডলসহ অন্য দু’জনকে ধরে গণপিটুনি দেয় স্থানীয়রা। বাকী ডাকাত সদস্যরা পালিয়ে যেতে সক্ষম হয়। এ সময় ঘটনাস্থল থেকে ডাকাতদের ব্যবহৃত ২ টি রামদা, ২টি ছোরা ও একটি গাছ কাটা করাত উদ্ধার করা হয়।

 

গ্রেফতারকৃত আহত তিন ডাকাতকে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে এবং আহত পুলিশ সদস্যকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর