Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

হাতিয়ায় বন্দুক’সহ ৩ ডাকাত গ্রেফতার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৪ জুন, ২০১৮, ৩:৩৩ পিএম

হাতিয়া উপজেলার অভিযান চালিয়ে ইউছুফ (২৬), আহসান উল্যাহ (২৫) ও জামাল উদ্দিন (৩৭) নামের তিন ডাকাতকে গ্রেফতার করেছে কোস্টগার্ড। এ সময় তাদের কাছ থেকে ২টি বন্দুক, ১টি রামদা, ২টি দা ও ২টি ছোরা উদ্ধার করা হয়। সোমবার ভোর সাড়ে ৩টা থেকে দুপুর ১২টা পর্যন্ত জাগলারচর এলাকায় এই অভিযান পরিচালনা করা হয়। গ্রেপ্তারকৃতদের বিস্তারিত পরিচয় জানা যায়নি। তবে তারা তিন জন জলদস্যু আলা উদ্দিন বাহিনীর সদস্য বলে জানিয়েছে কোস্টগার্ড।
কোস্টগার্ড হাতিয়ার স্টেশন কমান্ডার লে. শাকিল জানান, শনিবার দিবাগত রাতে মেঘনা নদীর মনপুরা এলাকায় কয়েকটি মাছ ধরার ট্রলারে ডাকাতির ঘটনা ঘটে। ওই একই ডাকাত দল সোমবার ভোরে নদীতে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে ডাগলারচর এলাকায় অভিযান চালানো হয়। এসময় জাগলারচরের জঙ্গলে থাকা ডাকাত দল কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে ধাওয়া করে অস্ত্র’সহ তিন জনকে গ্রেপ্তার করা হয়। তিনি আরো জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র উদ্ধারের ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ