Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ০৫ অগ্রহায়ণ ১৪২৫, ১০ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

হাজীগঞ্জে মাদকাসক্ত ছেলের হাতে বাবা খুন

চাঁদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুন, ২০১৮, ১২:০০ এএম

চাঁদপুরের হাজীগঞ্জ পৌরসভার রান্ধুনীমুড়া এলাকায় মাদকাসক্ত ছেলে মো. সুমনের (২৬) ধারালো অস্ত্রের আঘাতে খুন হয়েছে পিতা মো. তাজুল ইসলাম (৭০)। গত রোববার সন্ধ্যায় ওই এলাকার কাজীমুদ্দীন বেপারী বাড়িতে এ ঘটনা ঘটে।
নিহত তাজুল ইসলামের ভাই সুলতান বেপারী জানান, হাজীগঞ্জ বাজার থেকে ঘর তৈরির জন্য কাঠ নিয়ে নৌকায় বাড়িতে ফিরেন তাজুল ইসলাম। ওই সময় ছেলে সুমন একই বাড়ির শুকুর আলম নামে এক জনের সাথে ঝগড়ায় লিপ্ত ছিলেন। এক পর্যায়ে সুমন ধারালো দা নিয়ে শুকুকে তাড়া করে। শুকুকে কোপাতে না পেরে নৌকাতে থাকা বাবা তাজুল ইসলামকে এলোপাতাড়ি কোপাতে থাকে। দা এক কোপে পা পড়ে যায়। পরের কোপে পেটের ঝুলি বেরিয়ে যায়। তখন বাবা তাজুল ইসলাম বাঁচার জন্য ছেলেকে যত টাকা লাগবে প্রতিদিন তা দেয়ার প্রতিশ্রুতি দিতে থাকলেও পাষন্ড ছেলের কাছ থেকে রেহাই পায়নি হতভাগ্য বাবা তাজুল ইসলাম। গুরুতর আহতাবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। নিহতের কন্যা হালিমা বেগম ও স্থানীয় লোকজন জানান, সুমন মাদক ব্যবসায়ী ওয়ার্ড কাউন্সিলর ভুট্টো কমিশনারের সহযোগী। ভুট্টো কমিশনারের বিরুদ্ধে মাদকের একাধিক মামলা রয়েছে। বর্তমানে সে পলাতক রয়েছে। সুমনকেও একাধিকবার থানা পুলিশের কাছে দিয়েছি। সে জামিনে এসে আবার মাদক সেবন ও বিক্রির সাথে জড়িয়ে পড়ছে। হাজীগঞ্জ থানার ওসি মো. জাবেদুল ইসলাম জানান, ঘটনার পর পুলিশ লাশ উদ্ধার করে থানা নিয়ে এসেছে। তবে ছেলেকে আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।



 

Show all comments
  • আশরাফ ৫ জুন, ২০১৮, ২:৩৮ এএম says : 0
    মাদকের ছোবল থেকে দেশকে রক্ষা করতে হবে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ