Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ওসমানীনগরে বাসচাপায় ২ ছাত্রলীগ নেতা নিহত

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুন, ২০১৮, ১২:০০ এএম

সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণ গোয়ালাবাজার এলাকায় যাত্রীবাহী বাসের চাপায় দুই ছাত্রলীগ খালেদ আহমদ (২৭) ও আবদুল মুহিব নিহত হয়েছেন। গত রোববার সন্ধা ৬টায় দুর্ঘটনাটি ঘটে। নিহত খালেদ গোয়ালাবাজার ইউনিয়নের এওলাতৈল গ্রামের আওলাদ মিয়ার ছেলে এবং মুহিব একই ইউনিয়নের ব্রাহ্মণ গ্রামের মৃত মতি মিয়ার ছেলে। নিহত দু’জন ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলেন।
জানা যায়, সিলেটগামী বিআরটিসির যাত্রীবাহী বাস দক্ষিণ গোয়ালাবাজার এলাকায় বিপরীতমুখি একটি মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলেই খালেদ মারা যায়। গুরুতর অবস্থায় মুহিবকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথিমধ্যেই সেও মারা যায়। পুলিশ নিহত দু’জনের লাশ ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে সম্পন্ন করা হয়। রোববার দিবাগত রাত দেড়টায় তাদের নিজ নিজ বাড়িতে জানাযার নামাজ সম্পন্ন করা হয়। এদিকে ঘটনার পরপর স্থানীয় ক্ষোব্ধ জনতা মহাসড়ক অবরোধ করে রাখে। পুলিশ এ দুর্ঘটনায় ন্যায় বিচারের প্রতিশ্রæতি দলে রোববার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে অবরোধ প্রত্যাহার করে নেয়। অবরোধকালে মহাসড়কের দুই দিকে শত শত যানবাহন আটকা পড়ে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাসচাপায়

১৬ জানুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ