Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইসলামী ব্যাংকিংয়ে তাকওয়ার জায়গা সমৃদ্ধ হয়ে উঠছে -কুমিল্লা শিক্ষাবোর্ড চেয়ারম্যান

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ জুন, ২০১৮, ১২:০০ এএম

কুমিল্লা শিক্ষাবোর্ড চেয়ারম্যান প্রফেসর মো. রুহুল আমিন ভূইয়া বলেছেন, দেশে কল্যাণমুখি ব্যাংকের একটি অন্যতম সাফল্যের জায়গা ধরে রেখেছে সোস্যাল ইসলামী ব্যাংক। গ্রাহক সেবার মান ও শরীয়াহ ভিত্তিক ব্যাংকিং কার্যক্রমে অনন্য অবদানের কারণে এটি কল্যাণমুখি ব্যাংক হিসেবেও গ্রাহকদের কাছে সমাদৃত হয়ে উঠেছে। আজকের সময়ে দেশে ইসলামী ব্যাংকিং কার্যক্রমে তাকওয়ার জায়গাটি অনেক বেশি সমৃদ্ধ হয়ে উঠেছে।
সোস্যাল ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, কুমিল্লা শাখার উদ্যোগে রোববার ‘ক্যাশ ওয়াকফ- ইহকালে সঞ্চয়, পরকালে কল্যাণ’ শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কুমিল্লা শিক্ষাবোর্ড চেয়ারম্যান এসব কথা বলেন। ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও কুমিল্লা শাখা ব্যবস্থাপক কে.এম বরকতুল হক সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচকের বক্তব্যে কুমিল্লা ইসলামিয়া আলিয়া মাদরাসার প্রিন্সিপাল ও বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন কুমিল্লা শাখার সাধারণ সম্পাদক মুফতি মাওলানা মোহাম্মদ আবদুল মতিন বলেন, সোস্যাল ইসলামী ব্যাংকের ব্যাংকিং নীতি ও পদ্ধতি তাকওয়াভিত্তিক হওয়ার কারণে এ প্রতিষ্ঠানে মানুষ বিনিয়োগ করে ইহকালের সঞ্চয় ও পরকালের কল্যাণ সাধর করছে। বিশেষ অতিথির বক্তব্য রাখেন শিল্পপতি প্রকৌশলী মো. আবদুল কুদ্দুস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামী ব্যাংক


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ