Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২১ আগস্ট ২০১৮, ০৬ ভাদ্র ১৪২৫, ০৯ যিলহজ ১৪৩৯ হিজরী‌

কাশিয়ানীতে ডাকাতিকালে ৩ ডাকাত গ্রেফতার

কাশিয়ানী (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুন, ২০১৮, ১২:০০ এএম

গোপালগঞ্জের কাশিয়ানীতে সড়কে বাস-ট্রাক থামিয়ে ডাকাতির সময় একজন গুলিবিদ্ধসহ তিন আন্ত:জেলা ডাকাত দলের সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সোমবার ভোররাত পোনে ৩ টার দিকে উপজেলার ভাটিয়াপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ডাকাতরা হলো-রাজবাড়ি জেলার পাংশা উপজেলার চর বিকরা গ্রামের খবিরউল্লাহ মন্ডলের ছেলে গুলিবিদ্ধ তোতা মন্ডল ওরফে চন্দন (৪৬), একটি উপজেলার শ্রীরামকান্ত গ্রামের কাশেম মন্ডলের ছেলে হান্নান মন্ডল (৩৮) ও ঝিনাইদহ জেলার পানির ট্যাংকিপাড়া এলাকার রজব আলী সরদারের ছেলে আবির হাসান মানিক (৩৫)। কাশিয়ানী থানার ওসি মো. আজিজুর রহমান জানান, সোমবার ভোররাত পোনে ৩ টার দিকে উপজেলার ধুসর ব্রিজের কাছে রুমি ফিস ফিড মিল এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে গাছ ফেলে বাস ও ট্রাকের গতিরোধ করে ১০/১২ জনের একটি ডাকাত দল ডাকাতি করছিল।
খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে গেলে ডাকাতরা নবনির্মিত ভাটিয়াপাড়া-টুঙ্গীপাড়া রেললাইন ধরে ভাটিয়াপাড়ার দিকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় পুলিশ ও স্থানীয় লোকজন তাদের পিছু নিলে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে পাথর ছুঁড়তে থাকে। ডাকাতদের ছোঁড়া পাথরের আঘাতে আজিজুল শেখ (২৫) নামে এক পুলিশ কনস্টেবল আহত হন।
জান-মাল রক্ষার্থে পুলিশও ডাকাতদের লক্ষ্য করে গুলি ছুঁড়লে ডাকাত সদস্য তোতা মন্ডলের ডান পায়ের হাটুতে গুলি লেগে আহত হয়। পরে তোতা মন্ডলসহ অন্য দু’জনকে ধরে গণপিটুনি দেয় স্থানীয়রা। বাকি ডাকাতরা পালিয়ে যায়। এ সময় ২ টি রামদা, ২টি ছোরা ও একটি গাছ কাটা করাত উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আহত তিন ডাকাতকে গোপালগঞ্জ হাসপাতালে এবং আহত পুলিশ সদস্যকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।