Inqilab Logo

ঢাকা, সোমবার ২০ মে ২০১৯, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৪ রমজান ১৪৪০ হিজরী।

নেওয়াজউদ্দিন সিদ্দিকির বিপরীতে অভিনয়ে নারাজ তাপসী পান্নু

| প্রকাশের সময় : ৫ জুন, ২০১৮, ১২:০০ এএম

কাস্টিং পরিচালক হানি ত্রেহান পরিচালক হিসেবে যাত্রা শুরু করতে যাচ্ছে একটি ক্রাইম ড্রামা দিয়ে। এতে কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করবেন নেওয়াজউদ্দিন সিদ্দিকি। একটি প্রতিবেদন থেকে জানা যায় হানি একটি হত্যা রহস্য নিয়ে নির্মিতব্য চলচ্চিত্রটিতে অভিনয়ের জন্য তাপসী পান্নুর সঙ্গে যোগাযোগ করেছিলেন, কিন্তু তিনি বিফল হয়ে ফিরেছেন।
এক সূত্র একটি ট্যাবলয়েডকে জানিয়েছেন হানি তাপসীর সঙ্গে প্রাথমিক আলাপ করেন কিন্তু অভিনেত্রীটি কাহিনী পছন্দ হয়নি এমন অজুহাতে তাকে না বলে দেন। বাস্তবতা হল অভিনেত্রীটি নেওয়াজউদ্দিনের বিপরীতে অভিনয় করতে অনীহা প্রকাশ করেছেন। সম্ভবত কাহিনীতে নেওয়াজউদ্দিনের ভূমিকার গুরুত্ব এবং তার অভিনয়ের দক্ষতার কথা বিবেচনা করেই তাপসীর এই সিদ্ধান্ত।
এর আগে বিভিন্ন সূত্রে জানা গেছিল দীপিকা পাদুকোন এবং ইরফান খানের অভিনয়ে ‘স্বপ্না দিদি’ নামে একটি গ্যাংস্টার ফিল্ম দিয়ে হানির পরিচালনায় অভিষেক হবে। কথা ছিল বিশাল ভরদ্বাজ এটি প্রযোজনা করবেন। পরে বিশাল আর হানির মাঝে মতদ্বৈধতার সৃষ্টি হয় এবং বিশাল চলচ্চিত্রটি পরিচালনার সিদ্ধান্ত নেন।
নেওয়াজউদ্দিন বর্তমানে রাজনীতিক বালাসাহেব ঠাকরে’র জীবন অবলম্বনে অভিজিত পানসে পরিচালিত ‘ঠাকরে’ নিয়ে ব্যস্ত আছেন। ফিল্মটি ২০১৯-এর ২৩ জানুয়ারি মুক্তি পাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিনয়ে

২২ আগস্ট, ২০১৬

আরও
আরও পড়ুন