Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ০২ অগ্রহায়ণ ১৪২৫, ০৭ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

পুলিশ সদস্যদের সন্তানদের জন্য আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড’র বৃত্তি

| প্রকাশের সময় : ৫ জুন, ২০১৮, ১২:০০ এএম

ঢাকা মেট্রোপলিটন পুলিশ সদস্যদের মেধাবী ও আর্থিকভাবে অসচ্ছল সন্তানদের শিক্ষা বৃত্তি বাবদ ৫ লাখ টাকা প্রদান করেছে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড। সম্প্রতি ব্যাংকের প্রধান কার্যালয়ে চেয়ারম্যান আব্দুস সামাদ লাবু ঢাকা মেট্রোপলিটন পুলিশের মতিঝিল ডিভিশনের ডেপুটি কমিশনার মোঃ আনোয়ার হোসেন পিপিএম (বার) এর নিকট এ চেক হস্তান্তর করেন। এ সময় ব্যাংকের পরিচালক আব্দুল মালেক মোল্লা এবং ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপব্যবস্থাপনা পরিচালক কাজী তউহীদ উল আলম, মোঃ ফজলুল করিম, মুহাম্মদ মাহমুদুল হক, এস. এম. জাফর, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও কোম্পানী সচিব মোঃ মাহমুদুর রহমান, ঢাকা মেট্রোপলিটন পুলিশের মতিঝিল ডিভিশনের এডিশনাল ডেপুটি কমিশনার এস. এম. শিবলি নোমান, মতিঝিল জোনের এসিস্ট্যান্ট পুলিশ কমিশনার মিশু বিশ্বাস এবং পল্টন মডেল থানার ওসি মোঃ মাহমুদুল হক উপস্থিত ছিলেন। -বিজ্ঞপ্তি



 

Show all comments
  • সাজ্জাদুল ইসলাম সজল ২০ জুলাই, ২০১৮, ৪:৫৯ পিএম says : 0
    আমি এবার এস এস সি পরিক্ষায় (২০১৭) জিপিএ ৫.০০ পেয়েছি। আমার পরিবার ছয় সদস্যের ও খুব দরিদ্র একটি পরিবার। আমার বাবা একজন সামান্য কৃষক। আমাদের পরিবারে একমাত্র তিনিই উপার্জনকারি ব্যাক্তি। তার পক্ষে এত বড় পরিবার চালানো একে বারেই আসম্ভব হয়ে পরেছে। আমি ফরিদপুর সরকারি পলিটেকনিক ইন্সঃ এ চান্স পাইছি। হয়তো আমার পড়ালেখা সম্পুন্য শেষ করতে পরবো না টাকার অভাবে। তাই আপনারা (ইনকিলাব) যদি একটু সাহায্য করতেন তাহলে আমারা অনেক বড় উপকৃত হয়।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ