Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

এমপি রিমিকে হত্যার হুমকি, থানায় জিডি

কাপাসিয়া (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুন, ২০১৮, ১২:০০ এএম

বঙ্গতাজ তাজউদ্দীন আহমদের কন্যা ও সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সিমিন হোসেন রিমি এমপিকে তারই ফুফাতো ভাই আলম আহমেদ হত্যা করবে বলে হুমকি দিয়েছেন এমন অভিযোগে কাপাসিয়া থানায় একটি সাধারণ ডায়রী করা হয়েছে। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান প্রধান বাদী হয়ে কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি মোতাহার হোসেন মোল্লা, আলম সরকারসহ ১৬ জনের নাম উল্লেখ করে এ জিডি করেন। এতে মামাতো ফুফাতো ভাই-বোনের মধ্যে বিরোধ যেন প্রকাশ্য রূপ নিয়েছে। আওয়ামী লীগ ও কৃষকলীগের বিবাদমান দু’টি পক্ষের মধ্যে পাল্টাপাল্টি কর্মসূচি, সাংবাদিক সম্মেলনে পরস্পরের বিরুদ্ধে বক্তব্য, থানায় অভিযোগ দায়ের, সমাবেশে ১৪৪ ধারা, হামলা, পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন, ভাঙচুরের মতো ঘটনা ঘটছে। অপরদিকে কৃষক লীগের উপজেলা সাধারণ সম্পাদক মাহবুবুল আলম বাবলু বাদি হয়ে যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের ৭১ নেতা-কর্মীর বিরুদ্ধে কাপাসিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন।
জানা যায়, গত ১ জুন বিকালে কাপাসিয়ার দক্ষিণগাঁও এলাকার আলম সরকার নিজ বাড়িতে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে আওয়ামী লীগের নেতা-কর্মীদের বিরুদ্ধে উস্কানিমূলক বক্তব্য দেয়। কাপাসিয়ার এমপি সিমিন হোসেন রিমিকে হত্যা করে ফেলবে ও তার ঢাকার বাসায় গিয়ে পিটিয়ে কতল করে ফেলবে এবং কাপাসিয়া থেকে এমপি রিমিকে বিতারিত করবে। ঈদের পর এমপি রিমিকে ও রিমির সঙ্গে থাকা আওয়ামী লীগের লোকজনকে সময় সুযোগমতো খুন জখম করবে বলে হুমকি দেয়। জিডিতে কৃষকলীগের উপদেষ্টা আলম সরকার (৫৩), কেন্দ্রীয় কৃষকলীগ সভাপতি মোতাহার হোসেন মোল্লা (৬২), উপজেলা কৃষকলীগের সভাপতি আইন উদ্দিন (৬৫), সাধারণ সম্পাদক মাহবুবুল আলম বাবলু (৫০), যুগ্ম সম্পাদক হাফিজুল হক চৌধুরী আইয়ুব (৪৫), কেন্দ্রীয় কৃষক লীগের সদস্য জানে আলম কনকসহ (৪৫) অজ্ঞাতনামা আরো ৮-১০ জনের নাম উল্লেখ রয়েছে। এদিকে পাল্টাপাল্টি জিডি, মামলা ও সাংবাদিক সম্মেলনের ঘটনায় উভয় পক্ষের মাঝে উত্তেজনা বিরাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এমপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ