Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদক ব্যবসায়ীদের হাতে যুবক খুন

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ৫ জুন, ২০১৮, ১২:০০ এএম

ময়মনসিংহ শহরে মাদক ব্যবসায়ীদের হাতে হীরা (২৫) নামের এক যুবক খুন হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে এক যুবককে আটক করেছে পুলিশ। গত রোববার রাতে শহরের নাসিরাবাদ কলেজ মাঠে এ ঘটনা ঘটে।
জানাযায়, হীরা নাসিরাবাদ কলেজের কর্মচারী হানিফের ছেলে। হীরা পরিবারের সঙ্গে কলেজ আবাসিক এলাকায় বসবাস করতেন। তিনি (ভাঙাড়ি) পুরাতন লোহালক্কড়ের ব্যবসা করতেন। কোতোয়ালি মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম বলেন, ঘটনার পর পরই সন্দেহভাজন সুমন নামের এক যুবককে আটক করা হয়েছে। আরো কয়েকজনের নাম জানা গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, হত্যাকারীরা হীরার পূর্বপরিচিত। পূর্ববিরোধের জের ধরে এই হত্যাকান্ডের ঘটনা ঘটতে পারে। ঘটনায় জড়িত বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। কোতোয়ালি মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে ঘটনার সঙ্গে মাদকের সংশিষ্টতার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। তবে তদন্তের আগে কিছুই বলা যাচ্ছে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক ব্যবসায়ী

২২ ফেব্রুয়ারি, ২০২২
৬ জুলাই, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ