Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮, ৪ আশ্বিন ১৪২৫, ৮ মুহাররাম ১৪৪০ হিজরী‌

আমি এমপি শামীম ওসমান থাকতে কেউ জায়গা নিতে পারবে না

প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জ-৪ আসনের সরকারদলীয় সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, আগামী সিটি নির্বাচনে যদি ছোট বোন আইভি না থাকে তাহলে সিদ্ধিরগঞ্জে ব্যাপক উন্নয়ন করা সম্ভব হবে। কেননা সে কাজ করেও না, আবার করতে সহযোগিতাও করে না। সিটি মেয়র যদি আমার পছন্দের কেউ হয়, তাহলে সিদ্ধিরগঞ্জে ব্যাপক উন্নয়ন করা সম্ভব হবে। শনিবার বিকালে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি এলাকায় রাজউক কর্তৃক ৫০০ বিঘা জমি অধিগ্রহণের সিদ্ধান্ত বাতিলের দাবিতে এক প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন শামীম ওসমান। জালকুড়ি ভূমি রক্ষা কমিটির আহŸায়ক বদিউজ্জামান বদু’র সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় শামীম ওসমান বলেন, ‘শামীম ভাই’, ‘শামীম ভাই’- বলে চিৎকার করে লাভ নাই। বাবা-মার দোয়া নাও। বাবা মায়ের দোয়া ছাড়া জীবনে উন্নতি করা সম্ভব নয়। তিনি বলেন, ৫০০ বিঘা জায়গা বাঁচানোর জন্য আন্দোলন করার দরকার নাই। আমি এমপি শামীম ওসমান থাকতে কেউ জায়গা নিতে পারবে না। তবে আধুনিক নগরায়ন হলে জমির দাম বাড়বে ১০ গুণ। সিদ্ধিরগঞ্জের এই এলাকাগুলোতে অপরিকল্পিত নগরী গড়ে উঠছে। সঠিক পরিকল্পনা বাস্তবায়নের জন্য রাজউকের প্রয়োজন আছে। তবে সেটা হবে স্থানীয় জনগণের সঙ্গে আলোচনার মাধ্যমে।
প্রতিবাদ সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের আহŸায়ক মতিউর রহমান মতি, মজিবুর রহমান প্রধান, আব্দুস সামাদ বেপারী, ভূমি রক্ষা কমিটির যুগ্ম আহŸায়ক সামছুল আলম বাচ্চু, এডভোকেট শাহজাদা দেওয়ান, আলাউদ্দিন প্রধান, লোকমান হোসেন, সদস্য সচিব দেলোয়ার হোসেন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ