Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়ায় বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৫ জুন, ২০১৮, ১১:২১ এএম | আপডেট : ১:২৪ পিএম, ৫ জুন, ২০১৮

বগুড়ায় গোয়েন্দা পুলিশের সাথে বন্দুকযুদ্ধে লিটন ওরফে রিগান (৩২) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে ভর্তির পর চিকিৎসাধীন অবস্থায় ভোর রাত পৌনে ৪টায় সে মারা যায়।
মঙ্গলবার রাত সোয়া ২ টার দিকে শহরতলীর মাটিডালি এলাকায় এই গুলিবিনিময়ের ঘটনা ঘটে। লিটনের দেহ তল্লাশি করে ২০০ পিস ইয়াবা এবং ঘটনাস্থল থেকে দুটি চাপাতি উদ্ধার করেছে পুলিশ। রিগ্যান বগুড়া শহরের চকসুত্রাপুর এলাকার মৃত আবুল কাশেমের ছেলে। সে দীর্ঘদিন যাবত শহরের ফুলবাড়ী এলাকায় বসবাস করে মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল।
এই ঘটনায় ডিবি পুলিশের ২ সদস্য আহত হয়েছেন। আহত ডিবি পুলিশের ২ কনস্টেবল মিন্টু ও কালাম পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানিয়েছে পুলিশ ।
বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (এ সার্কেল) সনাতন চক্রবর্তী ঘটনার বিবরণ দিয়ে জানান, রাত দুইটার কিছু পরে শহরতলীর মাটিডালী এলাকায় ডিবি পুলিশের সাথে মাদক কারবারিদের বন্দুক যুদ্ধেও ঘটনা ঘটে। একদল মাদক ব্যবসায়ী মাটিডালী বিমান মোড়ের পাশে কমার্স কলেজ সংলগ্ন এলাকায় মাদকের চালান হাতবদল করছে মর্মে সংবাদ পেয়ে ডিবি’র ইনচার্জ নূরে আলম সিদ্দিকীর নেতৃত্বে একটি টিম সেখানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে দুষ্কৃতকারীরা গুলি ছুঁড়তে ছুঁড়তে পালাতে থাকলে পুলিশ আত্মরক্ষার্থে পালটা গুলি করে তাদের পিছু ধাওয়া করে। কিছুদূর গিয়ে একজনকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে শজিমেক হাসপাতালে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় ভোর রাত পৌনে ৪টায় সে মারা যায়।
ঘটনাস্থল থেকে দুটি চাপাতি এবং আহত ব্যক্তির দেহ তল্লাশি করে ২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। মাদক ব্যবসায়ী লিটন ওরফে রিগ্যানের বিরুদ্ধে বগুড়া সদর থানায় মোট ৫টি মাদকের মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ