Inqilab Logo

ঢাকা, বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ০৭ অগ্রহায়ণ ১৪২৫, ১২ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

‘দৈনিক ইনকিলাব দেশ ও ধর্মের জন্য অতন্দ্র প্রহরীর দায়িত্ব পালন করছে’

ওসমানীনগরে ইনকিলাবের প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠান

বালাগঞ্জ (সিলেট) সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুন, ২০১৮, ৪:০৭ পিএম

দৈনিক ইনকিলাবের ৩৩ তম বর্ষপূর্তি উপলক্ষে সিলেটের ওসমানীনগরে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। গত সোমবার বিকালে স্থানীয় গোয়ালাবাজার শাহজালাল লতিফিয়া ইসলামিয়া একাডেমিকের সেমিনার হলে ওসমানীনগর-বালাগঞ্জ উপজেলার সুধী মহলের ব্যানারে আয়োজিত অনুষ্ঠানে নানা পেশার লোকজন উপস্থিত ছিলেন।
এসময় বক্তারা বলেন, দৈনিক ইনকিলাব ৩৩ বছর ধরে দেশ ও ধর্মের জন্য অতন্দ্র প্রহরীর দায়িত্ব পালন করে যাচ্ছে। কেননা ইনকিলাব ইসলামি তাহযিব তমদ্দুনের পত্রিকা। দেশের মাটি ও মানুষের হৃদয়ের কণ্ঠস্বর। এ সময় বক্তারা আরো বলেন, আরো দৈনিক ইনকিলাব অতীতের মত নীতি ও আদর্শের উপর অটল থাকলে আমরাও ইনকিলাবে পাশে আছি, থাকবো। আমরা দেখেছি ইনকিলাবের সুখে-দুঃখে সিলেটের ফুলতলীর পীর ছাহেব কিবলাহ (রাহ.)’কে। ইনকিলাবের জন্য তিনি রাজপথে নেমে এসেছেন।
বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন ওসমানীনগর উপজেলার সাধারণ সম্পাদক মাওলানা ছাদিকুর রহমান শিবলীর সভাপতিত্বে ও দৈনিক ইনকিলাবের বালাগঞ্জ উপজেলা প্রতিনিধি আবুল কালাম আজাদের সঞ্চালনে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহর কেন্দ্রীয় সহ সভাপতি ও বিশিষ্ট গবেষক লেখক অধ্যক্ষ মাওলানা ছরওয়ারে জাহান, প্রধান বক্তা ছিলেন, আনজুমানে তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সহ সাধারণ সম্পাদক হুমায়ুনুর রহমান লেখন। বক্তব্য রাখেন, সাংবাদিক আনোয়ার হোসেন আনা (সমকাল), আব্দুল মতিন (আমাদের অর্থনীতি), মুহিব হাসান , (নয়া দিগন্ত), তালামীযের কেন্দ্রীয় নেতা হাফিজ তৌরিছ আলী, সিলেট জেলা বিএনপি নেতা আব্দুল জলিল জিলু, ওসমানীনগর উপজেলা বিএনপির স্বেচ্ছাসেবক বিষয় সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদ, ওসমানীনগর উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্মসম্পাদক সৈয়দ হোমায়েল আহমদ, হযরত জালাল (রাহ.) প্রস্তাবিত কামিল মাদরাসার রাষ্ট্র বিজ্ঞানের প্রভাষক কামাল আহমদ, শাহজালাল লতিফিয়া ইসলামিয়া একাডেমিকের ভাইস চেয়ারম্যান মাহফুজ আহমদ দুলাল, বিশিষ্ট ব্যবসায়ী শাহ মাসুম আহমদ, আল ইসলাহ নেতা মাওলানা আমিনুল ইসলাম, মাওলানা সৈয়দ মোবাশ্বির আলী, মাওলানা আবুল কালাম আজাদ, কারী আব্দুল হামিদ, হাফিজ আজাদ আলী, ওসমানীনগর উপজেলা তালামীয নেতা জাকির হোসেন, কারী আব্দুল আওয়াল, শাহজালাল সাধারণ জ্ঞান প্রতিযোগিতা পরিষদের সভাপতি হাফিজ আব্দুল আলিম, শিক্ষার্থী ইমরান আহমদ প্রমুখ। ইনকিলাবের উন্নতি ও ইনকিলাবের প্রতিষ্ঠাতা মাওলানা এম এ মাওলানা এম মান্নান (রাহ:)’র মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ