Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেশের অর্থনীতি এখন দুর্নীতির মহাসাগরে ভাসছে -জাগপা

| প্রকাশের সময় : ৬ জুন, ২০১৮, ১২:০০ এএম


স্টাফ রিপোর্টার : দেশের অর্থনীতি এখন শক্তিশালী- প্রধানমন্ত্রীর এমন মন্তব্যের প্রতিক্রিয়ায় জাগপা’র কেন্দ্রীয় সহ সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান বলেছেন, মানুষের স্বাভাবিক ওজনের চেয়ে ঋণের ওজন দ্বিগুণ বৃদ্ধি পেয়েছে। দেশ অর্থনীতিতে ২৫ বছর পিছিয়েছে। তিনি বলেন, দেশবাসীর জিজ্ঞাসা কারা রিজার্ভ চুরি, হলমার্ক, ডেসটিনি, শেয়ার বাজার লুট করেছে? কারা দেশের টাকা বিদেশে পাচার করে সুইস ব্যাংকে রেখেছে। সুতরাং দেশের অর্থনীতি এখন সরকারের দুর্নীতির ছায়াঘরে নিমজ্জিত।
গতকাল মঙ্গলবার বিকালে পঞ্চগড় বকুলতলায় জেলা জাগপা আয়োজিত শফিউল আলম প্রধানের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তনি শফিউল আলম প্রধানের স্মৃতিচারণ করে বলেন, আজ পঞ্চগড়ের মানুষের প্রিয় নেতা (আমার বাবার) এখানেই আপনাদের পাশে থাকার কথা ছিল। কিন্তু নিয়তির খেলায় তিনি আপনাদের ছেড়ে চলে গেলেন। তারপরেও বাবার ছায়া হয়ে আপনাদের পাশে থেকে কাজ করবো ইনশাআল্লাহ। আপনারা আমার ও আমার বাবার জন্য দোয়া করবেন। যুব জাগপার জেলা সভাপতি শাহরিয়ার বিপ্লবের সভাপতিত্বে ও বাবুল হকের পরিচালনায় বক্তব্য রাখেন আইনজীবী ফোরামের সভাপতি এ্যাড. জুলফিকার আলম নয়ন, পঞ্চগড় জেলা জাগপার আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আনছার আলী, সদস্য সচিব মফিদুল ইসলাম মফি, যুগ্ম আহবায়ক গুলশান আলম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ