Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৯ নভেম্বর ২০১৮, ০৫ অগ্রহায়ণ ১৪২৫, ১০ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

নিখোঁজের ৪দিন পর গফরগাঁওয়ে মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার

গফরগাঁও উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জুন, ২০১৮, ৩:০০ পিএম

ময়মনসিংহের গফরগাঁওয়ে নিখোঁজ হওয়ার ৪দিন পরম মাদক কারবারি মানিক মিয়ার লাশ উদ্ধার করছে পুলিশ। বুধবার ভোররাত সাড়ে ৪টার দিকে উপজেলার চরকালিবাড়ি এলাকা থেকে পুলিশ ওই মাদক কারবারির লাশ উদ্ধার করে। নিহতের নামে গফরগাঁও থানায় ৫টি মাদক ও একটি ডাকাতি মামলা রয়েছে। নিহত মানিক চরআলগী ইউনিয়নের চরমছলন্দ জিরাতিপাড়া গ্রামের মতিউর রহমান জগতের ছেলে।
স্থানীয়রা জানান, মঙ্গলবার রাত ৩টার দিকে গুলির শব্দ শুনতে পায়। ভোরে মরদেহটি দেখে স্থানীয়রা পুলিশে খবর দিলে সাড়ে ৪টার দিকে পুলিশ লাশটি উদ্ধার করে।
এ সময় পুলিশ মাদক কারবারী মানিকের পকেট থেকে ৪৯টি ইয়াবা উদ্ধার করে। এছাড়াও পুলিশ ঘটনাস্থল থেকে গুলির খোসা, ২টি চাপাতি ও ১টি রামদা উদ্ধার করে। পুলিশ ধারনা করে বলছে মাদক কারবারীরা হয়তো ভাগভাটোয়ারা নিয়ে একে অপরকে গুলি করেছে।
তবে নিহতের বড় ভাই কাঞ্চন মিয়া দাবী করে জানায়, গত রবিবার দুপুরে মানিককে পুলিশ গ্রেপ্তার করেছিল।
গফরগাঁও থানার ওসি আব্দুল আহাদ খান বলেন, প্রথমে আমরা মরদেহ অজ্ঞাত হিসেবে উদ্ধার করি। পরে স্থানীয়রা সনাক্ত করেন এটি উপজেলার শীর্ষ মাদক ব্যবসায়ী মানিক মিয়ার মরদেহ । তার বিরুদ্ধে থানায় ৫টি মাদক ও একটি ডাকাতি মামলা রয়েছে।



 

Show all comments
  • kazi Nurul Islam ৬ জুন, ২০১৮, ১২:০৭ পিএম says : 0
    Very good, criminal ra road ghatay a vabai moray poray thakay. NO AFSOS.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ