Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

শয়তানের মতো নয়, মানুষের মতো মরতে চাই -কাদের সিদ্দিকী

প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

কালিহাতী (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম বলেছেন, “আমি শয়তানের মতো নয়, মানুষের মতো মরতে চাই। তাই আমার বিবেক যা বলতে নির্দেশ করে আমি সেটাই বলি।” তিনি রোববার কালিহাতী উপজেলাধীন বল্লা করনেশন স্কুল এন্ড কলেজ মাঠে আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। একাত্তরে বল্লার যুদ্ধ সম্পর্কে স্মৃতিচারণ করে তিনি আরও বলেন,“সেদিন দেশকে স্বাধীন করার জন্য অস্ত্র হাতে যুদ্ধ করেছিলাম, আজ দেশে গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য গামছা নিয়ে রাজনৈতিক যুদ্ধ করছি। বল্লা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান কামরুজ্জামান আসলাম কৃষক শ্রমিক জনতা লীগে যোগদান উপলক্ষে আয়োজিত জনসভায় ওয়াজেদ আলী মিয়ার সভাপতিত্বে অন্যানদের মধ্যে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বীর প্রতীক, যুগ্ম-সম্পাদক প্রিন্সিপাল ইকবাল সিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক শাফিকুল ইসলাম দেলোয়ার, আব্দুল হাই, এডভোকেট রফিকুল ইসলাম, হাসমত আলী, হাবিবুনবী সোহেল প্রমুখ।
বঙ্গবীর আরও বলেন, “প্রবাসীদের হাড়ভাঙ্গা পরিশ্রমে পাঠানো রেমিটেন্স বাংলাদেশ ব্যাংক থেকে লোপাট হবে এটা কোনভানেই মেনে নেয়া যায়না। বাংলাদেশের টাকা লোপাট নিয়ে অন্য দেশে লোকজন গ্রেফতার হচ্ছে অথচ বাংলাদেশে কাউকে গ্রেফতার করা হয়নি, এর রহস্য জাতি জানতে চায়।” তিনি আরও বলেন, “বর্তমান সরকারকে ডুবানোর জন্য বর্তমান মেরুদ-হীন ও ব্যক্তিত্বহীন নির্বাচন কমিশনই যথেষ্ট। নির্বাচন কমিশনের অতি উৎসাহী কর্মকা- দেখে মনে হয়, তারা সরকারকে ধ্বংস করার মিশন নিয়ে মাঠে নেমেছেন।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শয়তানের মতো নয়
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ