Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ০২ অগ্রহায়ণ ১৪২৫, ০৭ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী

পুঁজিবাজারে ঈদের ছুটি ৫ দিন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ জুন, ২০১৮, ১২:০০ এএম

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে পাঁচ দিন বন্ধ থাকবে পুঁজিবাজার। পবিত্র শবে কদর ও সরকারি তিনদিন ছুটির সাথে একদিন মিলিয়ে মোট পাঁচ দিনের ছুটির কবলে পড়েছে শেয়ারবাজার। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে জানা গেছে, আগামী ১৩ জুন, বুধবার পবিত্র শবে কদরের ছুটি। এরপরে ১৫ থেকে ১৭ পর্যন্ত ঈদ-উল-ফিতর ও সাপ্তাহিক ছুটি। আর এর সাথে মিলিয়ে বৃহস্পতিবার, ১৪ জুন ছুটি ঘোষণা করেছে উভয় স্টক এক্সচেঞ্জের পরিচালনা পর্ষদ। এ হিসাবে ঈদে মোট ৫ দিনের ছুটি পেল পুঁজিবাজার সংশ্লিষ্টরা। ঈদ উপলক্ষে সরকারি ছুটির সঙ্গে মিল রেখে ডিএসই ও সিএসইর দাপ্তরিক কার্যক্রম পরিচালিত হওয়ায় ১৩ থেকে ১৭ জুন পর্যন্ত কার্যক্রম বন্ধ থাকবে। আর ১৮ জুন থেকে স্টক এক্সচেঞ্জের নিয়মিত কার্যক্রম চলবে।
এদিকে, ওইদিন থেকে আবারও নিয়মিতভাবে সকাল সাড়ে ১০টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত লেনদেন এবং সকাল সাড়ে ৯টা থেকে বিকেল সাড়ে ৫টা পর্যন্ত উভয় বাজারের দাপ্তরিক কার্যক্রম শুরু হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ