Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্যামসাং মোবাইল ফ্যাক্টরী শিল্পায়নে গুরুত্বপূর্ণ পদক্ষেপ -সমাজকল্যাণ মন্ত্রী

নরসিংদী থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জুন, ২০১৮, ১২:০০ এএম

নরসিংদীতে স্যামসাং মোবাইল ফ্যাক্টরী স্থাপন শিল্পায়নের পথে একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ। গতকাল বুধবার নরসিংদীর শিবপুরের কামারগাঁওে প্রতিষ্ঠিত স্যামসাং মোবাইল ফ্যাক্টরী পরিদর্শন ও কোম্পানীর সুইচ অন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন এ কথা বলেন।
তিনি আরো বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে শিল্পকারখানা যেভাবে এগিয়ে চলছে এভাবে চলতে থাকলে আগামীতে বাংলাদেশ বিলিয়ন বিলিয়ন ডলার আয় করবে। বাংলাদেশ সারা বিশ্বে এখন একটি উন্নয়নশীল দেশ হিসেবে পরিচিতি লাভ করেছে। এখন আমরা খাদ্যে স্বয়ংসম্পূর্নতা অর্জন করেছি। আমরা খাচ্ছি এবং মায়ানমার থেকে আগত ১০লাখ রোহিঙ্গাকেও খাওয়াচ্ছি। স্যামসাং এন্ড ফেয়ার গ্রুপের হেড অব মার্কেটিং তাছলিম কবিরের সঞ্চালনায় বক্তব্য রাখেন, ফেয়ার গ্রুপের চেয়ারম্যান মো. রুহুল আলম আল মাহবুব, স্যামসাং বাংলাদেশের কান্ট্রি প্রধান সিউন উন ইউন, দক্ষিণ এশিয়া স্যামসাং ইলেক্টট্রনিক্স এর ভাইস প্রেসিডেন্ট সুন চুই, বিটিআরসির মহাপরিচালক বিগ্রেডিয়ার জেনারেল নাসিম পারভেজ, বিটিআরসির কমিশনার (এসএম) মো. আমিনুল হাসান, স্যামসাং ইলেট্রনিক্স এর কার্যনির্বাহী ভাইস প্রেসিডেন্ট সিহু জং, ফেয়ার গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা সুন সু মুন, নরসিংদী জেলা সমাজসেবা কার্যালয়ে উপ-পরিচালক মো. শহীদুল ইসলাম প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ