Inqilab Logo

শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩ আশ্বিন ১৪২৮, ১০ সফর ১৪৪৩ হিজরী
শিরোনাম

আমতলীতে পুকুরে ডুবে শিশুর মৃত্যু

বরগুনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ জুন, ২০১৮, ১২:০০ এএম

আমতলী উপজেলার পশ্চিম আঠারোগাছিয়া গ্রামে নানা বাড়িতে বেড়াতে এসে ছয় বছরের শিশু তাসমিম পুকুরে ডুবে মারা গেছে। গতকাল সকালে এ ঘটনা ঘটে।
জানা যায়, পটুয়াখালী সদর উপজেলার নলুয়াবাগী গ্রামের সাহাবুদ্দিন শরীফের স্ত্র্রী রোজিনা বেগম ও তার মেয়ে তাসমিম সোমবার আমতলী উপজেলার পশ্চিম আঠারোগাছিয়া গ্রামের নানা দেলওয়ার বয়াতির বাড়িতে বেড়াতে আসে। গতকাল বৃহস্পতিবার সকালে সকলের অজান্তে শিশু তাসমিম নানা বাড়ির পুকুরে পড়ে যায়। অনেক খোঁজাখুঁজির পরে শিশুটিকে পুকুরে ভাসতে দেখে। তাৎক্ষনিক উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত্যু ঘোষণা করেন।

তিন জুয়াড়ি জেল হাজতে
আমতলী উপজেলার উত্তর সোনাখালী গ্রামের আবদুল হক হাওলাদার বাড়ির পরিত্যাক্ত একটি ঘর থেকে বুধবার গভীর রাতে খবির হাওলাদার (৪০), আনোয়ার পঞ্চায়েত (২২) ও শাহাবুদ্দিনকে (৪২) নামের তিন জুয়ারীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোঃ হুমায়ূন কবির তিন জুয়ারীকে জেল হাজতে পাঠানোর আদেশ দিয়েছেন।
জানাগেছে, উপজেলার উত্তর সোনাখালী গ্রামের আবদুল হক হাওলাদারের একটি পরিত্যাক্ত ঘরে বুধবার রাতে ১০-১২ জন জুয়ারী জুয়া খেলতেছিল। গোপন সংবাদের ভিত্তিতে আমতলী থানা পুলিশ ওই ঘরে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে জুয়ারিরা পালিয়ে যাওয়ার সময় খবির হাওলাদার, আনোয়ার পঞ্চায়েত ও শাহাবুদ্দিনকে গ্রেফতার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুকুরে ডুবে


আরও
আরও পড়ুন