Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ০৭ মাঘ ১৪২৭, ০৭ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

প্রস্তাবিত বাজেট গতানুগতিক, বাজেটে নতুন কিছু নেই -রওশন এরশাদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জুন, ২০১৮, ৮:৫৩ পিএম | আপডেট : ১০:৫২ পিএম, ৭ জুন, ২০১৮

২০১৮-১৯ অর্থবছরের প্রস্তাবিত বাজেটে নতুন কিছু নেই বলে মন্তব্য করেছেন জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদ। বিরোধীদলের নেতা বলেছেন, এবারের বাজেট গতানুগতিক।এটাকে নির্বাচনী বাজেট বলা যেতে পারে।
গতকাল বৃহস্পতিবার অর্থবছরের ২০১৮-১৯ বাজেট উপস্থাপনের পর সংসদ ভবনে তার অফিসে এক প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে তিনি এ মন্তব্য করেন। রওশন এরশাদ বলেন,প্রত্যেক সরকারই বাজেট দেয়, এবারও বাজেট দেয়া হয়েছে। অনেক সময় অনেক প্রকল্প নেয়া হয়, কিন্তু বাস্তবায়ন হয় না। এবারের বাজেট নিয়ে আমরা আশান্বিত, দেখা যাক কতটুক জনকল্যাণ হয়। তিনি বলেন, এটা নির্বাচনী বাজেট। এবার আমরা আশা করছি যে, শিক্ষা, স্বাস্থ্য ও কর্মসংস্থান খাতে সুযোগ সৃষ্টি হবে জনগণের প্রত্যাশা পূরণ হবে, এখন কতটুকু পূরণ হবে সেটা দেখার বিষয়। ফরমালিন ও মাদক প্রসঙ্গ নিয়ে রওশন এরশাদ বলেন, পাঁচ বছর ধরে মাদকের বিরুদ্ধে কথা বলছি। ফরমালিন নিয়ে কথা বলেছি। এখন তার বিরুদ্ধে ব্যবস্থা হচ্ছে। এটা যদি আরও আগে নিত তাহলে ক্ষতি হতো না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাজেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ