Inqilab Logo

রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

স্যামসাং জে সিরিজ ফোরজি ডিভাইসে শতভাগ ক্যাশব্যাক অফার এয়ারটেল ও রবি’র

| প্রকাশের সময় : ৮ জুন, ২০১৮, ১২:০০ এএম

স্যামসাং জে সিরিজ ফোরজি ডিভাইস কিনলেই ১০০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক অফার নিয়ে এসেছে দেশের শীর্ষ ডিজিটাল সেবা সরবরাহকারী ব্র্যান্ড এয়ারটেল ও রবি আজিয়াটা লিমিটেড। দেশের ৫ হাজার ৩শ’ টির বেশি ৪.৫ জি সাইট দ্বারা পরিচালিত সবচেয়ে শক্তিশালী ৪.৫ জি নেটওয়ার্কে যোগদানের জন্য রবি ও এয়ারটেল গ্রাহকদের জন্য এটি আকর্ষণীয় অফার।
রবি ও এয়ারটেল গ্রাহকরা স্যামসাং গ্যালাক্সি জে-সিক্স ও জে-ফোরসহ জে সিরিজের যে কোন ফোরজি ডিভাইস কিনলে তিন বছরের মধ্যে ১০০ শতাংশ ক্যাশব্যাক অফার উপভোগ করতে পারবেন। গ্রাহকরা চাইলে একই সময়ের মধ্যে ১০ হাজার অথবা ৫ হাজার টাকার ক্যাশব্যাক অফারও উপভোগ করতে পারবেন। ডিভাইসগুলো কেনার সময় বার্ষিক কী পরিমাণ ডেটা ব্যবহার করবেন বলে গ্রাহকরা প্রতিশ্রতি দেবেন তার উপর নির্ভর করবে তিনি কী পরিমাণ ক্যাশব্যাক পাবেন।
গ্রাহকদের প্রতিশ্রতির ওপর ভিত্তি করে তিন বছরে সমান ভাগে গ্রাহকদের টাকা ফেরত দেয়া হবে। ক্যাশব্যাক অফারের টাকা দেশের যে কোন এয়ারটেল অথবা রবি সেবার আউটলেট থেকে সংগ্রহ করা যাবে। বিস্তারিত জানতে bd.airtel.com অথবা robi.com.bd সাইট ভিজিট করুন। -বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্যামসাং


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ