Inqilab Logo

ঢাকা, রোববার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫, ১২ মুহাররাম ১৪৪০ হিজরী‌

‘ভিশন’ পণ্য কিনে ৩০ বিজয়ীর রাশিয়া ভ্রমণের সুযোগ

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৮ জুন, ২০১৮, ১২:০০ এএম

‘ভিশন উত্তেজনায় উত্তাল বিশ্বকাপ, ঘুরে আসুন রাশিয়ায়’ ক্যাম্পেইনের এ পর্যন্ত ৩০ বিজয়ীকে পুরস্কৃত করা হয়েছে। জনপ্রিয় ইলেকট্রনিক্স ব্র্যান্ড ভিশন এর পণ্য কিনে তারা রাশিয়া ঘুরে আসার সুযোগ পাচ্ছেন। আগামী জুলাই পর্যন্ত চলা এই ক্যাম্পেইনে আরও সৌভাগ্যবানরা এই সুযোগ পাবেন। গতকাল রাজধানীর বাড্ডায় আরএফএল’র কার্যালয়ে এক অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন ভিশন ইলেকট্রনিক্স এর মহাব্যবস্থাপক (বিপণন) মাহবুবুল ওয়াহিদ।
তিনি বলেন, বিশ্বকাপকে কেন্দ্র করে টেলিভিশনসহ বিভিন্ন ইলেকট্রনিক্স পণ্য কেনার হিড়িক পরে। গুণগত মান ও দাম সাধ্যের মধ্যে হওয়ায় আমাদের দেশীয় ব্র্যান্ড ভিশন ক্রেতাদের কাছে ব্যাপক গ্রহনযোগ্যতা পেয়েছে। তাই ক্রেতাদেরকে ভালো কিছু উপহার দেয়ার জন্য আমরা এই ক্যাম্পেইন চালু করি। ভিশন ইলেকট্রনিক্স এর ব্র্যান্ড ম্যানেজার শেখ মাহাবুবুর রহমান জানান, এই ক্যাম্পেইনের আওতায় রাশিয়া ভ্রমণ ছাড়াও আমরা ক্রেতাদের জন্য নগদ ১০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার দিচ্ছি। এছাড়া ফুটবল উন্মাদনায় ক্রেতাদের মাতিয়ে তুলতে পুরস্কার হিসেবে রয়েছে প্রিয় দলের জার্সি, টি-শার্ট ও ফুটবল। ভিশন ইলেকট্রনিক্স এর হেড অব অপারেশন নুর আলম, মাহাবুবুর রহমান এবং রাশেদুজ্জামানসহ ভিশনের উর্ধ্বতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ