Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইসলাম প্রতিষ্ঠায় সকল মুসলমানকে এগিয়ে যেতে হবে -ইসলামী ঐক্যজোট

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ জুন, ২০১৮, ১২:০০ এএম

রাজধানীর জামেয়া কোরআনিয়া আরাবিয়া লালবাগ মাদরাসায় ইসলামী ঐক্যজোট লালবাগ থানা শাখা আয়োজিত ইফতার মাহফিলে বক্তারা বলেন, বাংলাদেশে ইসলামী হুকুমত প্রতিষ্ঠায় মুফতী আমিনী (রহ.) আজীবন সংগ্রাম করে গেছেন। ইসলাম প্রতিষ্ঠায় সকল মুসলমানকে এগিয়ে যেতে হবে।
ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আবদুল লতিফ নেজামী প্রধান অতিথির বক্তব্যে বলেন, মাহে রমজানে আমাদেরকে ইসলাম প্রতিষ্ঠার শপথে বলিয়ান হতে হবে। নিজেদের মধ্যে সুদৃঢ় ঐক্য গড়ে তুলতে হবে।
ইসলামী ঐক্যজোটের মহাসচিব মুফতী ফয়জুল্লাহ বলেন, মুফতী আমিনী (রহ.) সব সময় সবাইকে সাথে নিয়ে দেশে ইসলাম প্রতিষ্ঠায় অগ্রণী ভূমিকা পালন করেছেন। মাওলানা আবুল হাসানাত আমিনী বলেন, জেরুজালেম মুসলমানদের পবিত্র ভূমি। এই ভূমি ইহুদীদের থেকে দখলমুক্ত করতে সমগ্র বিশ্বের মুসলমানদের ঐক্যবদ্ধ হতে হবে।
ইসলামী ঐক্যজোট লালবাগ শখার সভাপতি মাওলানা মাহমুদুল হকের সভাপতিত্বে গত বুধবার ইফতার মাহফিলে বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান মাওলানা যুবায়ের আহমদ, মাওলানা জসিমউদ্দিন, ইসলামী ঐক্যজোটের যুগ্ম মহাসচিব মুফতী মোঃ তৈয়্যেব হোসাইন, মাওলানা আবুল কাশেম, মাওলানা আহলুল্লাহ ওয়াছেল, সহকারি মহাসচিব মাওলানা ফারুক আহমদ, মাওলানা আলতাফ হোসাইন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ