Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ময়মনসিংহে পুলিশের গুলিতে নিহত ১

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ৮ জুন, ২০১৮, ১২:০০ এএম

ময়মনসিংহে হত্যা, মাদকসহ একাধিক মামলার আসামি নিটোলের চাপাতি ও ছুরির আঘাতে মোজাফফর (৪৫) নামে স্থানীয় এশিয়া কোম্পানির এক এরিয়া ম্যানেজার নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার দুপুরে নগরীর নওমহল বড় মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে।
এ ঘটনায় পুলিশ ওই আসামি নিটোলকে গ্রেফতার করতে গেলে এক কনস্টেবলকে ছুরিকাঘাত করে পালিয়ে যাওযার চেষ্টা করলে পুলিশ পাল্টা গুলি ছুঁড়ে। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নিয়ে যাওয়ার পর দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) খন্দকার শাকের আহমেদ জানান, মাদক ও হত্যাসহ একাধিক মামলার আসামি নিটোল নগরীর বাঁশবাড়ি কলোনি থেকে নওমহল এলাকায় মাদক কারবার করতো। গত ক’দিন যাবত স্থানীয় এলাকাবাসী তার বিচার দাবিতে সোচ্চার হয়। এ নিয়ে নওমহল এলাকায় তীব্র উত্তেজনা বিরাজ করছিল।
পরবর্তীতে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ও এলাকার গণ্যমান্য ব্যক্তিরা নিটোলকে ধরে সালিশ বৈঠক করে। পরবর্তীতে ওই এলাকায় নিটোল আর আসবে না বলে বুধবার রাতে মুচলেকা দিয়ে ছাড়া পায়।
এ ঘটনার জের ধরেই বৃহস্পতিবার দুপুরে মোজাফফর (৪৫) নিজ বাসা থেকে অফিসে যাওয়ার পথে নিটোল তার মোটর সাইকেল আটকে চাপাত ও ছুরি দিয়ে এলোপাতাড়ি কুপাতে ও ছুরিকাঘাত করতে থাকে। এতে ঘটনাস্থলেই সে মারা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশের গুলিতে

২১ ফেব্রুয়ারি, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ