Inqilab Logo

ঢাকা, সোমবার ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬, ১৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

চট্টগ্রামে ভিড়ের মধ্যে ঘাতক ট্রাক, প্রাণ গেল ৪ জনের

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৮ জুন, ২০১৮, ২:৩৮ পিএম

চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানাধীন শাহ আমানত সেতুসংলগ্ন এলাকায় ট্রাকচাপায় দুই নারীসহ চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও নয়জন।

এ ছাড়া একে খান মোড়ে কাভার্ডভ্যানের চাপায় এক পরিবহন শ্রমিক নিহত হয়েছেন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক আমির উদ্দিন জানান, শুক্রবার বেলা ১১টার দিকে বাকলিয়ায় একটি সিমেন্টবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা কয়েকটি রিকশা ও অটোরিকশাকে চাপা দেয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, শাহ আমানত সেতুর অদূরে মেরিনার্স সড়কের প্রবেশ মুখে যেখানে এ দুর্ঘটনা ঘটে, সেখানে বেশ কয়েকটি রিকশা ও অটোরিকশা যাত্রীর অপেক্ষায় দাঁড়িয়ে ছিল। টেম্পোতে ওঠার জন্য রাস্তায় দাঁড়িয়ে ছিলেন অনেকে। ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ওই ভিড়ের মধ্যে উঠে পড়ে।

নিহতদের মধ্যে তিনজন হলেন নাসরিন আক্তার (৩৫), হাসিনা (৪০) ও শাহপরান (২৮)।

পুরুষ আরেকজনের নাম ও পরিচয় তাৎক্ষণিকভাবে জানাতে পারেনি পুলিশ।

এ ছাড়া আহত আবদুস সাত্তার (৪০), ইমরান (৬), আবদুর রহমান (৪০), অনিল বড়ুয়া (৪৫), শারমিন আক্তার (২৩), রিগান (৩৩), সিফাত (১৬), দিদার (৩০) ও জাহাঙ্গীর আলমকে (৪৫) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতদের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর বলে জানা গেছে।

এদিকে সকাল ৮টার সময় একে খান মোড়ে রাস্তা পার হওয়ার সময় কভার্ডভ্যানচাপায় সিরাজুল ইসলাম (৬০) নামে এক পরিবহন শ্রমিক নিহত হন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার জানান, সিরাজুল কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার তেলিগ্রাম এলাকার মহব্বত আলীর ছেলে। তিনি সিডিএম পরিবহন নামে একটি পরিবহন সংস্থার সুপারভাইজার হিসেবে কাজ করতেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রাকচাপা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ